Umran Malik, IPL 2022: অবিকল গুরু Dale Steyn-এর 'ফিস্ট বাম্প' সেলিব্রেশন নকল করলেন Srinagar Express, ভিডিও ভাইরাল

গিল ছাড়া এই তালিকায় ছিলেন ঋদ্ধিমান সাহা, ডেভিড মিলার, হার্দিক পান্ডিয়া ও অভিনব মনোহর। তবে চারটি বোল্ডের মধ্যে ঋদ্ধিমান সাহার উইকেটটি ছিল নিঃসন্দেহে সেরা।  

Updated By: Apr 28, 2022, 08:55 PM IST
Umran Malik, IPL 2022: অবিকল গুরু Dale Steyn-এর 'ফিস্ট বাম্প' সেলিব্রেশন নকল করলেন Srinagar Express, ভিডিও ভাইরাল
এ ভাবে ডেল স্টেইনকে নকল করলেন উমরান মালিক।

নিজস্ব প্রতিবেদন: আগুনে গতিতে বল করে আগেই 'গুরু' ডেল স্টেইনকে (Dale Steyn) মুগ্ধ করেছেন। এ বার দক্ষিণ আফ্রিকার (South Africa) প্রবাদপ্রতিম পেসারের 'ফিস্ট বাম্প' অবিকল নকল করে তাঁকে গুরুদক্ষিণা দিলেন উমরান মালিক (Umran Malik)। সোশ্যাল মিডিয়ার সৌজন্যে সেই মুহূর্ত ভাইরাল হয়ে গিয়েছে। বুধবার গুজরাত টাইটান্সের (Gujarat Titans) ওপেনার শুভমন গিলের (Subhman Gill) স্টাম্প উপড়ে দিয়ে কোচকে সম্মান জানালেন তাঁকে অনুকরণ করে। 

গুজরাতের ইনিংসের অষ্টম ওভারে প্রথমবার বল করতে আসেন উমরান। সেই ওভারের চতুর্থ বলে (৭.৪ ওভার) তিনি বোল্ড করেন শুভমনকে। ১৪৪ কিলোমিটার প্রতি ঘণ্টার ডেলিভারিতে গিলের স্টাম্প ছিটকে দেওয়ার পরে দৌড়ে এসে স্টেইনের ঢংয়ে সেলিব্রেশন সারেন উমরান। গিল ছাড়া এই তালিকায় ছিলেন ঋদ্ধিমান সাহা, ডেভিড মিলার, হার্দিক পান্ডিয়া ও অভিনব মনোহর। তবে চারটি বোল্ডের মধ্যে ঋদ্ধিমান সাহার উইকেটটি ছিল নিঃসন্দেহে সেরা। কারণ ঋদ্ধিকে ১৫৩ কিলোমিটারের আগুনে ইয়র্কারে পরাস্ত করেন তিনি। 

টি-টোয়েন্টি ফরম্যাট নাকি ব্যাটারদের খেলা! এখানে নাকি সবাই চার-ছক্কার খেলা দেখতে আসে!চলতি আইপিএল-এ (IPL 2022) এই ধারণা একেবারে বদলে দিয়েছেন 'শ্রীনগর এক্সপ্রেস' (Srinagar Express)। ওয়াংখেড়ে স্টেডিয়ামের পাটা উইকেটে তুলে নিলেন গুজরাতের পাঁচ উইকেট। তাও আবার মাত্র ২৫ রান দিয়ে। তবুও তিনি 'ট্র্যাজিক নায়ক'। 

ওয়াংখেড়ে স্টেডিয়ামে উমরান যখন রীতিমতো আগুন ঝরাচ্ছেন, ডাগ-আউটে বসে অত্যন্ত তৃপ্ত দেখায় হায়দরাবাদের পেস বোলিং কোচ স্টেইনকে। বিশেষ করে উইকেট নেওয়ার পরে হুবহু তাঁর ঢংয়েই যখন ফিস্ট-পাম্প সেলিব্রেশন সারেন উমরান, হাসতে দেখা যায় প্রাক্তন প্রোটিয়াস জোরে বোলারকে। 

আরও পড়ুন: Virat Kohli: কিং কোহলির মহানুভবতার অন্য দিক তুলে ধরলেন প্রাক্তন জাতীয় ক্রিকেটার? জানতে পড়ুন

আরও পড়ুন: Dada and Didi, IPL play offs 2022: মুখ্যমন্ত্রী Mamata Banerjee-র সঙ্গে দেখা করতে কেন নবান্নে গেলেন BCCI প্রধান Sourav Ganguly? জেনে নিন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.