Virat Kohli: কিং কোহলির মহানুভবতার অন্য দিক তুলে ধরলেন প্রাক্তন জাতীয় ক্রিকেটার? জানতে পড়ুন

সবসময় মাটিতে পা রেখে চলতে ভালবাসেন। এই প্রসঙ্গে বিরাটের বিমান যাত্রার প্রসঙ্গও টেনে এনেছেন তিনি।   

Updated By: Apr 28, 2022, 08:16 PM IST
Virat Kohli: কিং কোহলির মহানুভবতার অন্য দিক তুলে ধরলেন প্রাক্তন জাতীয় ক্রিকেটার? জানতে পড়ুন
টিম ইন্ডিয়ার অন্যান্য সতীর্থদের সঙ্গে বিরাট কোহলি। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: তারকা বিরাট কোহলির (Virat Kohli) একেবারে অন্য দিক তুলে ধরলেন ভারতের প্রাক্তন জোরে বোলার বিবেক রাজদান (Vivek Razdan)। তাঁর দাবি খ্যাতির শীর্ষে পৌঁছে গেলেও বিরাট এখনও মাটির মানুষ। সবসময় মাটিতে পা রেখে চলতে ভালবাসেন। এই প্রসঙ্গে বিরাটের বিমান যাত্রার প্রসঙ্গও টেনে এনেছেন তিনি। 

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার (Team India) বিবেক রাজদান বর্তমানে ধারাভাষ্যকার হিসেবে দেশে-বিদেশে ঘুরে বেড়ান। সম্প্রতি এক সাক্ষাৎকারে বিবেক বলেছেন, "বিশেষ বিমানে সবসময় দুটি সিট আলাদাভাবে বিজনেস ক্লাসে রিজার্ভ করা থাকে। একটি থাকত কোচের জন্য ও অপরটি অধিনায়কের জন্য। তবে আমি কোনোদিনও বিরাটকে বিজনেস ক্লাসে সফর করতে দেখিনি। ও সবসময় নিজের সতীর্থদের সঙ্গে ইকোনমি ক্লাসে সফর করাই পছন্দ করে এবং সেটাই করত।" 

বিবেকের আরও দাবি বিরাটের বদলে ওই বিজনেস ক্লাসের সিটে বসতেন দলের বোলাররা। তিনি আরও যোগ করেন, "কোচ বাদে ওই বিজনেস ক্লাসের আরেকটি সিটে সবসময় বোলাররাই বসত। হয় ইশান্ত শর্মা, নয় জসপ্রীত বুমরা, নয় মহম্মদ শামি। মাঝেমধ্যে রবিচন্দ্রন অশ্বিন ওই সিটে বসতে দেখেছি।" 

তবে বিরাট কখনও বিজনেস ক্লাসের সিটে বসেনি। বরং বাকিদের সঙ্গে ইকোনমি ক্লাসে যাতায়াত করত। 

আরও পড়ুন: Wriddhiman Saha, IPL 2022: ব্যাটেই জবাব দিয়ে 'ব্রাত্য' পাপালির বার্তা, এখনও ফুরিয়ে যাইনি...

আরও পড়ুন: ঐতিহ্যবাহী Lord's-এর ব্যালকনি থেকে ভেসে এল আজানের মিষ্টি সুর, ভিডিও ভাইরাল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.