বাহাত্তর ঘন্টার ব্যবধানে জোড়া এল ক্লাসিকো দেখার সূযোগ

বাহাত্তর ঘন্টার ব্যবধানে জোড়া এল ক্লাসিকো। অগাস্টের শুরুতেই ফুটবল প্রেমিদের জন্য থাকছে মেগা দ্বৈরথ। সুপার কাপের ম্যাচে মুখোমুখি বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ। অগাস্টের শুরুতেই মেগা দ্বৈরথ। তাও একবার নয়, দুদুবার। বাহাত্তর ঘন্টার ব্যবধানে দুটো এল ক্লাসিকো। সুপার কাপের ম্যাচে মুখোমুখি বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ। কোপা দেল রে চ্যাম্পিয়ন হিসেবে সুপার কাপে খেলছে বার্সেলোনা।

Updated By: Jul 7, 2017, 09:17 AM IST
 বাহাত্তর ঘন্টার ব্যবধানে জোড়া এল ক্লাসিকো দেখার সূযোগ

ওয়েব ডেস্ক: বাহাত্তর ঘন্টার ব্যবধানে জোড়া এল ক্লাসিকো। অগাস্টের শুরুতেই ফুটবল প্রেমিদের জন্য থাকছে মেগা দ্বৈরথ। সুপার কাপের ম্যাচে মুখোমুখি বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ। অগাস্টের শুরুতেই মেগা দ্বৈরথ। তাও একবার নয়, দুদুবার। বাহাত্তর ঘন্টার ব্যবধানে দুটো এল ক্লাসিকো। সুপার কাপের ম্যাচে মুখোমুখি বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ। কোপা দেল রে চ্যাম্পিয়ন হিসেবে সুপার কাপে খেলছে বার্সেলোনা।

আরও পড়ুন ওয়েস্ট ইন্ডিজকে হেলায় হারিয়ে ৩-১ ফলে একদিনের সিরিজ জিতলেন কোহলিরা

অন্যদিকে লা লিগা চ্যাম্পিয়ন রিয়াল। ন্যু ক্যাম্পে প্রথম পর্বের ম্যাচটা খেলার সুযোগ পারবেন মেসি, সুয়ারেজরা। ফিরতে পর্বের ম্যাচটা বার্নাবিউতে খেলবে ইউরোপ চ্যাম্পিয়ন। এল ক্লাসিকো দিয়েই প্রতিযোগিতামুলক ম্যাচে বার্সেলোনার কোচ হিসেবে পরীক্ষা শুরু হবে ভালভার্দের।

আরও পড়ুন  ফিফা র‍্যাঙ্কিংয়ে ভারতীয় ফুটবল দলের স্বপ্নের উত্থান

.