টোলগে সমস্যার নিষ্পত্তি

অবশেষে সমাধান হল টোলগে সমস্যার। দীর্ঘ ৩ মাসের বেশি সময় ধরে চলতে থাকা ডামাডোলের পর সোমবার সন্ধ্যায় ইস্টবেঙ্গল তাঁবুতে যান অসি গোলমেশিন। সেখানে লাল-হলুদ কর্তাদের সঙ্গে আলোচনার পর টোকেন হাতে পান টোলগে। মঙ্গলবার মোহনবাগানে সই করবেন তিনি।

Updated By: Sep 3, 2012, 10:59 PM IST

অবশেষে সমাধান হল টোলগে সমস্যার। দীর্ঘ ৩ মাসের বেশি সময় ধরে চলতে থাকা ডামাডোলের পর সোমবার সন্ধ্যায় ইস্টবেঙ্গল তাঁবুতে যান অসি গোলমেশিন। সেখানে লাল-হলুদ কর্তাদের সঙ্গে আলোচনার পর টোকেন হাতে পান টোলগে। মঙ্গলবার মোহনবাগানে সই করবেন তিনি।
ইস্টবেঙ্গল কর্তাদের সঙ্গে টোলগের বহু প্রতীক্ষিত বৈঠক নিয়ে সোমবার সকাল থেকে সরগরম ছিল ময়দান। কাঁটায় কাঁটায় ঠিক সাড়ে ৬ টায় লাল-হলুদ তাঁবুতে পৌঁছন তিনি। ১৩ মে পর এদিন ইস্টবেঙ্গল গেলেন টোলগে। ৩ সঙ্গী সঙ্গে গেলেও লাল-হলুদ কর্তাদের সঙ্গে টোলগে একাই আলোচনায় বসেন। আধঘণ্টার কিছু বেশি সময়ের বৈঠকের পরই যাবতীয় সমস্যা মিটে যায়। আইএফএ-র নির্দেশমত ১০ লক্ষ ২৮ হাজার টাকার কিছু বেশি টাকার ড্রাফট লাল-হলুদ কর্তাদের হাতে তুলে দেন তিনি। দুঃখপ্রকাশ করে চিঠিও দেন টোলগে। পরিবর্তে টোলগের হাতে টোকেন তুলে দেন লাল-হলুদ কর্তারা।
 
মঙ্গলবার দুপুরেই আইএফএ অফিসে গিয়ে মোহনবাগানের হয়ে সই করবেন টোলগে। আর তার পরের দিন এয়ারলাইন্স কাপের সেমিফাইনালে মোহনবাগান জার্সি গায়ে মাঠে নেমে পড়বেন অসি গোলমেশিন। শেষপর্যন্ত মরসুমের প্রথম ম্যাচ থেকেই সবুজ-মেরুন জার্সি গায়ে খেলতে পারছেন টোলগে।

.