ফের চোট পেলেন টোলগে

চোট কাটিয়ে ফিরে এসে আবার চোটের কবলে চোলগে। মহমেডান স্পোর্টিং ম্যাচে কামব্যাক করেছিলেন দুমাস পর। শুক্রবার আবার অনুশীলনের সময় পায়ে আবার নতুন করে চোট পান টোলগে। নতুন করে অসি গোলমেশিনের চোট নিয়ে চিন্তা বাড়ে মোহনবাগানে। শনিবার থেকে আলাদা অনুশীলন করেন টোলগে।

Updated By: Dec 22, 2012, 05:06 PM IST

চোট কাটিয়ে ফিরে এসে আবার চোটের কবলে চোলগে। মহমেডান স্পোর্টিং ম্যাচে কামব্যাক করেছিলেন দুমাস পর। শুক্রবার আবার অনুশীলনের সময় পায়ে আবার নতুন করে চোট পান টোলগে। নতুন করে অসি গোলমেশিনের চোট নিয়ে চিন্তা বাড়ে মোহনবাগানে। শনিবার থেকে আলাদা অনুশীলন করেন টোলগে। নিজেকে ফিট করার তাগিদ ছিল চোখে পড়ার মত। মোহনবাগান সমর্থকদের আশ্বস্ত করে টোলগের দাবি,কলকাতা লিগে আগামি পুলিস এসির বিরুদ্ধে গুরুত্বপূর্ন ম্যাচে মাঠে নামবেন তিনি।
তবে পাঁজরের ব্যথা না কমায় ওডাফা এদিনও মাঠে আসেননি। গুরুত্বপূর্ণ পুলিস এসি ম্যাচের আগে তাঁর ফেরার অপেক্ষায় দল। মোহনবাগানের আরেক গুরুত্বপূর্ণ সদস্য নির্মল ছেত্রীর দাবি,মহমেডান স্পোর্টিংয়ের ব্যর্থতা ভুলে এখন তাঁরা অনেকটাই তৈরি পরের ম্যাচের জন্য। ইচে,খেলেম্বা সিংরাও এখন অনেকটাই ফিট। ম্যাচ ফিট হওয়ার প্রস্তুতি চলছে এই দুই ডিফেন্ডারের।
 

.