Debangshu Bhattacharya On KKR: 'কোটি কোটি টাকা দিয়ে আলু,বাঁধাকপি কিনেছেন, একটাও কম্মের না!'

দেবাংশু প্রশ্ন তুললেন দলগঠন নিয়েও। তাঁর সংযোজন, "কোটি কোটি টাকা দিয়ে এত প্লেয়ার কিনেছে কেকেআর, বলতে খারাপ লাগলেও আমি বলছি , প্লেয়ার কিনতে কাদের পাঠানো হচ্ছে নিলামে! তারা কতটা জানেন ক্রিকেট সম্বন্ধে, কতটা জানেন খেলোয়াড় সম্পর্কে!" 

Updated By: May 8, 2022, 02:54 PM IST
Debangshu Bhattacharya On KKR: 'কোটি কোটি টাকা দিয়ে আলু,বাঁধাকপি কিনেছেন, একটাও কম্মের না!'
কেকেআরের পারফরম্যান্সে চূড়ান্ত হতাশ দেবাংশু

শুভপম সাহা: লখনউ সুপার জায়ান্টসের (Lucknow Super Giants, LSG) কাছে বড় ব্যবধানে হেরেছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders, KKR)। এই হারের সঙ্গে কলকাতার প্লে-অফে ওঠার স্বপ্ন কার্যত শেষ হয়ে গিয়েছে। কেকেআরের এহেন পারফরম্যান্সে চূড়ান্ত হতাশ তৃণমূলের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য (Debangshu Bhattacharya)। 

কেকেআরের ডাই-হার্ড ফ্যান দেবাংশু প্রিয় দলের ফেসবুক পেজে গিয়েই ক্ষোভ উগরে দিয়েছেন। দেবাংশু লেখেন, "কোটি কোটি টাকা দিয়ে আলু, বাঁধাকপি কিনেছেন। একটাও কম্মের না! ওই এক রাসেলের উপর ভরসা করে সব ম্যাচ খেলতে নামেন! প্রতি ম্যাচে হারেন, তারপরে গিয়ে পার্টি করেন! সমর্থকদের আবেগের বিষয় বিন্দুমাত্র ভাবেন না। টিম তুলে নিন আপনারা। আর খেলার দরকার নেই। আপনাদের দ্বারা #KhelaHobeNa"

দেবাংশু কেকেআরের ধারাবাহিক ব্যর্থতা একেবারেই মেনে নিতে পারছেন না। ২৪ ঘণ্টা ডিজিটালকে তিনি ফোনে বলেন, "একজন সমর্থক হিসাবে অত্যন্ত যন্ত্রণার বিষয়। সারাদিনের দৌড়ঝাঁপ, কাজকর্ম, ফ্রাস্টেশনের পর যখন বাড়িতে এসে টিভিতে কেকেআরের ম্যাচ দেখতে বসি, এটা ভাবি যে, অন্তত কেকেআর একটু হাসাবে! নরেন্দ্র মোদীই কি শুধু হাসাবেন? কেকেআর আনন্দ দেবে, তা নয়, খেলা দেখার পর সেই ফ্রাস্টেশন নিয়েই দিন শেষ হয়। সব চেয়ে বড় কথা সেই ২০১২ আর ২০১৪-তে একটা করে কাপ জেতা। তারপর থেকে যদি দেখেন, ক্রমাগত প্রতিটি ম্যাচে, প্রতিটি খেলায় সেই পারফরম্যান্স নেই। এক রাসেল আর নারিনের ওপর ভর করে একটি টিম খেলতে নামছে। হারা-জেতা ফ্যাক্টর নয়। সব সমর্থকেরই আবেগ থাকে। মুম্বই ইন্ডিয়ান্স এতগুলো কাপ জিতেছে। এবার সবার শেষে। কিন্তু বাকি দলের সমর্থকরা এটা জানেন যে, দল সম্মানজনক লড়াই উপহার দেবে। কেকেআর সেটাও পারছে না। অবশ্যই কলকাতার সমর্থক হিসাবে ভীষণ কষ্টের, ভীষণ যন্ত্রণার। আমি বরাবর কেকেআরের ফ্যান, আমি তো বিশ্বকাপের থেকে আইপিএল দেখতে বেশি ভালবাসি।"

দেবাংশু প্রশ্ন তুললেন দলগঠন নিয়েও। তাঁর সংযোজন, "কোটি কোটি টাকা দিয়ে এত প্লেয়ার কিনেছে কেকেআর, বলতে খারাপ লাগলেও আমি বলছি , প্লেয়ার কিনতে কাদের পাঠানো হচ্ছে নিলামে! তারা কতটা জানেন ক্রিকেট সম্বন্ধে, কতটা জানেন খেলোয়াড় সম্পর্কে! যাঁরা দুপুরে বাড়ির বাজার পর্যন্ত করেন না, তাঁদের পাঠাচ্ছেন প্লেয়ার কিনতে! যা টিম হওয়ার তাই হয়েছে। যেখানে ইনভেস্ট করার, সেখানে ইনভেস্ট করা হচ্ছে না। সেই জন্যই আমি কমেন্টে লিখেছি, কোটি কোটি টাকা দিয়ে আলু, বাঁধাকপি কিনেছেন, প্লেয়ার কিনতে পারেননি।"

দেখতে গেলে লখনউ ম্যাচ ও আগামী তিন ম্যাচ জিতলেই শ্রেয়স আইয়ার (Shreyas Iyer) অ্যান্ড কোংয়ের প্লে-অফের স্বপ্ন জিইয়ে থাকত। সেখানে লখনউয়ের কাছে ৭৫ রানে হেরে কেকেআরের প্লে-অফের স্বপ্ন প্রায় শেষ হয়ে গিয়েছে! বলাই বাহুল্য যে, কলকাতার শেষ চারে যাওয়ার রাস্তা অত্যন্ত কঠিন হয়ে গেল! অন্যদিকে কলকাতাকে হারিয়ে লখনউ পৌঁছে গিয়েছে লিগ টেবিলের শীর্ষে। ১১ ম্যাচের পর গুজরাত টাইটান্সেরও ১৬ পয়েন্ট। কিন্তু নেট রানরেটে এগিয়ে থাকায় এখন লিগের 'ফার্স্ট বয়' সঞ্জীব গোয়েঙ্কার ফ্র্যাঞ্চাইজি।

আরও পড়ুন: KKR: লখনউয়ের কাছে ৭৫ রানে হার! কেকেআরের প্লে-অফের আশা কার্যত শেষ

আরও পড়ুনMS Dhoni: 'কথা বলার সময়ে সেদিন ধোনির দু'চোখ বেয়ে জল নেমে এসেছিল'

.