মারাদোনার কফিনের পাশে হাসি মুখে ছবি! তিন কর্মীর কঠোর শাস্তি

সেই তিন কর্মী এমন মুহূর্ত স্মরণীয় করে রাখতে চেয়েছিলেন। ভেবেছিলেন, মারাদোনার শেষ যাত্রার ছবি তাঁদের ব্যক্তিগত সংগ্রহে রাখবেন।

Updated By: Nov 29, 2020, 01:41 PM IST
মারাদোনার কফিনের পাশে হাসি মুখে ছবি! তিন কর্মীর কঠোর শাস্তি

নিজস্ব প্রতিবেদন- দিয়েগো মারাদোনা। তাঁর মৃত্যু এখনও যেন মানতে পারছে না গোটা বিশ্ব। প্রিয় তারকাকে একবারের জন্য দেখতে অগণিত ভক্ত ভিড় করেছিলেন মারাদোনার শেষযাত্রায়। চোখের জলে তাঁকে বিদায় জানিয়েছেন ভক্তরা। কিন্তু সমাধিস্থলের তিন কর্মী যা করলেন, সেটা অভাবনীয়। সেলফি, সোশ্যাল মিডিয়ার যুগ। সেখানে বিশ্ববিখ্যাত তারকার শেষযাত্রার একটি ছবি পোস্ট করার প্রতিযোগিতা চলছিল যেন। তার উপর হাতের নাগালে মারাদোনার কফিন। তাই ওই তিন কর্মী মারাদোনার কফিনের পাশে দাঁড়িয়ে হাসিমুখে ছবি তুললেন। সেই ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়।

সেই তিন কর্মী এমন মুহূর্ত স্মরণীয় করে রাখতে চেয়েছিলেন। ভেবেছিলেন, মারাদোনার শেষ যাত্রার ছবি তাঁদের ব্যক্তিগত সংগ্রহে রাখবেন। কিন্তু সেটা করতে গিয়ে তাঁদের মূল্য চোকাতে হল। ক্লডিও ফার্নান্ডেজ এবং তাঁর দুই ছেলে ইসমাইল ও দিয়েগো মোলিনাকে চাকরি থেকে বরখাস্ত করল কর্তৃপক্ষ। তিনজনেই মারাদোনার কফিনের সামনে হাসিমুখে ছবি তুলেছিলেন। এমনকী তিনজনেই আঙুল উঁচিয়ে ভিক্টরি সাইন দেখিয়েছিলেন। মারাদোনার শেযযাত্রায় যখন গোটা বিশ্ব কান্নায় ভেঙে পড়েছিল, তখন সমাধিস্থলের এই তিন কর্মীর কাণ্ড অবাক করেছিল।

আরও পড়ুন-  চিরনিদ্রায় শায়িত ফুটবলের রাজপুত্র, বাবা-মায়ের পাশেই সমাধিস্থ দিয়েগো

সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করার পর ফুটবলের রাজপুত্রের ভক্তদের থেকে খুনের হুমকিও পেয়েছিলেন ওই তিন কর্মী। এর পরই একটি রেডিও স্টেশনে গিয়ে জনসাধারণের কাছে ক্ষমা চেয়ে নেন ক্লডিও। তিনি বলেন, ''আমার ছেলেরা ছোট। ভুল করে হাসিমুখে ছবি তুলে ফেলেছি আমরা। জানি এতে অনেকেই মনে আঘাত পেয়েছেন। এমন ভুলের জন্য আমরা ক্ষমাপ্রার্থী।'' তবে তাতে শেষরক্ষা হয়নি। কর্তৃপক্ষ তাদের চাকরি থেকে বরখাস্ত করেছে।

.