Thomas Muller | Lionel Messi: 'রোনাল্ডোই ছিল আমাদের সমস্যার কারণ'! মেসিকে চূড়ান্ত ট্রোল মুলারের

Thomas Muller incredibly trolls Lionel Messi with Cristiano Ronaldo: পিএসজিকে ছিটকে দিয়ে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টারে গিয়েছে বায়ার্ন মিউনিখ। আর এই ম্য়াচের পর পিএসজি-র বিশ্বকাপ জয়ী মহারথী মেসিকে চূড়ান্ত ট্রোল করলেন থমাস মুলার।  

Updated By: Mar 10, 2023, 01:57 PM IST
Thomas Muller | Lionel Messi: 'রোনাল্ডোই ছিল আমাদের সমস্যার কারণ'! মেসিকে চূড়ান্ত ট্রোল মুলারের
মুলার চূড়ান্ত ট্রোল করলেন মেসিকে

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: চলতি চ্যাম্পিয়ন্স লিগের (UEFA Champions League 2023) শেষ ১৬-র ম্যাচ ২-০ জিতে বায়ার্ন মিউনিখ (Bayern Munich) প্রতিযোগিতা থেকে ছিটকে দেয় পিএসজি-কে (Paris Saint-Germain)। লিওনেল মেসির (Lionel Messi) দলকে হেলায় হারিয়ে কোয়ার্টার ফাইনালে চলে গিয়েছে জার্মান জায়ান্টসরা। আর এই ম্যাচের পর বার্য়ান সুপারস্টার থমাস মুলার (Thomas Muller) চূড়ান্ত ট্রোল করলেন মেসিকে। সাফ জানিয়ে দিলেন যে, মেসি কোনও দিনই সমস্যার কারণ হননি। সমস্যা বলতে তিনি বোঝেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকেই (Cristiano Ronaldo)।ম্য়াচের পর মুলার বলেন, 'ফলাফলের বিচারে যে কোনও পর্যায়ে মেসির বিরুদ্ধে সবসময় সব ঠিকই হয়। তবে ক্লাব পর্যায়ে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোই ছিল আমাদের সমস্যার কারণ। ও যখন রিয়াল মাদ্রিদে খেলত, তখনকার কথা বলছি। তবে মেসির বিশ্বকাপের পারফরম্যান্স নিয়ে আমার বিরাট শ্রদ্ধা রয়েছে।'

আরও পড়ুনLionel Messi, Champions League 2023: খেলার মাঠেই প্রাণে বাঁচলেন মেসি! ভিডিয়ো হল ভাইরাল

চ্যাম্পিয়ন্স লিগে দুই পর্বের ম্যাচের প্রথম পর্বে ১-০ গোলে এগিয়েই ছিল বায়ার্ন। শেষ আটে যেতে হলে গত বুধবার রাতে অন্তত ২-০ গোলে জিততে হত মেসিদের। খেলার ফল সেই ২-০ হল ঠিকই। কিন্তু সেটা বায়ার্নের পক্ষে গেল। মেসিরা দুই পর্ব মিলিয়ে ১৮০ মিনিটে বায়ার্নের বিরুদ্ধে একটা গোলও করতে পারেননি।কাতারের ধনকুবের নাসের আল-খেলাফি পিএসজির দায়িত্ব নেওয়ার পর জলের মতো পয়সা খরচ করে চলেছেন। প্যারিসের ক্লাবটিকে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে জেতানোই তাঁর একমাত্র লক্ষ্য। সেই লক্ষ্যে একে একে মেসি, নেইমার, র‍্যামোস, এমবাপেদের মতো তারকা ফুটবলারদের সই করিয়েছেন তিনি। একাধিকবার বদলেছে কোচ। কিন্তু কিছুতেই কাজের কাজ হয়নি। চ্যাম্পিয়ন্স লিগ জেতা তো অনেক দূরের কথা, ফাইনালেও পৌঁছাতে পারেনি পিএসজি। এবারও প্রি-কোয়ার্টার ফাইনালেই ছিটকে যেতে হল প্যারিসের দলটিকে।
 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.