এই বিদেশি ক্রিকেটার ভারতীয় দলে খেলতে চলেছেন!

আইপিএলের দৌলতে অনেক বিদেশি ক্রিকেটারই তো ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে এক দলে খেলছেন। কিন্তু এবার আর শুধু আইপিএলে নয়, একেবারে ভারতীয় দলে খেলতে ইচ্ছুক এই বিদেশি ক্রিকেটার। জানেন তিনি কে?

Updated By: May 20, 2016, 06:35 PM IST
এই বিদেশি ক্রিকেটার ভারতীয় দলে খেলতে চলেছেন!

ওয়েব ডেস্ক: আইপিএলের দৌলতে অনেক বিদেশি ক্রিকেটারই তো ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে এক দলে খেলছেন। কিন্তু এবার আর শুধু আইপিএলে নয়, একেবারে ভারতীয় দলে খেলতে ইচ্ছুক এই বিদেশি ক্রিকেটার। জানেন তিনি কে?

আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্সের ব্যাঙ্গাললোরের হয়ে বিধ্বংসী পারফরম্যান্স করছেন দক্ষিণ আফ্রিকার অধিনায়ক এবি ডিভিলিয়ার্স। দীর্ঘদিন তিনি ভারতে এসে খেলেছেন। ডিভিলিয়ার্স জানিয়েছেন যে, ভারতে এসে খেলতে তাঁর খুবই ভালো লাগে। এমনকি তিনি ভারতের নাগরিকত্বও নিতে ইচ্ছুক। তার জন্য তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গেও কথা বলতে চান।

ভারতের নাগরিকত্ব নেওয়ার কথা কিংবা ভারতীয় দলে খেলার কথা তিনি মজার ছলে বলেছেন, নাকি সচেতনভাবেই বলেছেন, তা আমাদের জানা নেই। কিন্তু এটা একবার ভাবুন তো, ডিভিলিয়ার্স যদি সত্যিই ভারতের নাগরিকত্ব নেন তাহলে তো তিনি ভারতীয় দলে খেলবেনই। আর তিনি যদি ভারতীয় দলে খেলেন, তাহলে ভারতীয় দলের কত ভালো হবে। একই দলে বিরাট কোহলি, মহেন্দ্র সিং ধোনি আবার এবি ডিভিলিয়ার্স খেললে, ভারতীয় দলকে হারানোটা কতটা চাপের হবে বিপক্ষ দলের কাছে!

.