ISL 2020-21: টিমের অনেকে ISL খেলার যোগ্য নয়! ফের বিস্ফোরক Robbie Fowler

ভারতীয় ফুটবলারদের নিয়ে এমন তীব্র বিদ্রুপ করে বিতর্কে জড়ান ফাউলার (Robbie Fowler)।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Dec 16, 2020, 05:43 PM IST
ISL 2020-21: টিমের অনেকে ISL খেলার যোগ্য নয়! ফের বিস্ফোরক Robbie Fowler
ছবি সৌজন্যে : ISL

নিজস্ব প্রতিবেদন : জামশেদপুর এফসির বিরুদ্ধে কোনও গোল করতে না পারলেও গোলশূন্য ড্র করে আইএসএলে (ISL) প্রথম পয়েন্ট ঘরে তোলে রবি ফাউলারের (Robbie Fowler) এসসি ইস্টবেঙ্গল (SC East Bengal)। মঙ্গলবার হায়দরাবাদ এফসি-র (Hyderabad FC) বিরুদ্ধে এগিয়ে গিয়েও শেষ পর্যন্ত হারতে হয়েছে লাল-হলুদ ব্রিগেডকে। আর তাই ম্যাচ শেষে কার্যত বিস্ফোরক মন্তব্য করলেন লাল-হলুদের ব্রিটিশ কোচ। বললেন টিমের অনেকে আইএসএল খেলার যোগ্য নয়।

দলের পারফরম্যান্সে রীতিমতো হতাশ ব্রিটিশ কোচ (Robbie Fowler) বলেন, "এই দলটা মনে হচ্ছে আই লিগের কথা ভেবে করা হয়েছিল। এমনকি ফুটবলারদের রিক্রুট করা হয়েছিল সেই ভেবেই। তারপরে আইএসএলে খেলার সুযোগ পায়। কিন্তু দলের অনেক ফুটবলার আইএসএলে খেলার যোগ্য নয়। এখন খেলোয়াড়দেরই প্রমাণ করতে হবে যে তারা আইএসএলে খেলার যোগ্য। নিজেদের উন্নত করে তুলতে হবে। হতাশ হয়ে লাভ নেই। এটা মেনে নিতে হবে। ছবিটা পাল্টানো সম্ভব। আমাদের উন্নতি করতে হবে। আমাদের আরও দায়িত্ববান হতে হবে।"

আরও পড়ুন- ISL 2020-21: গোল করে এগিয়ে গিয়ে, পেনাল্টি বাঁচিয়েও জয় অধরা SC East Bengal-এর, Hyderabad FC-র কাছে হারল ফাউলারের দল

প্রসঙ্গত এবারের আইএসএলে (ISL) পরপর দুটো ম্যাচে হারের পরই ধৈর্য হারান লাল-হলুদ কোচ রবি ফাউলার (Robbie Fowler)। সরাসরি ভারতীয় ফুটবলারদের ওপর দায় চাপান তিনি। লিভারপুলের প্রাক্তন কিংবদন্তি স্পষ্ট বলেন, "কিছু ভারতীয় ফুটবলারকে দেখে মনে হচ্ছে এদের আগে কেউ কোচিং করান নি। " ভারতীয় ফুটবলারদের নিয়ে এমন তীব্র বিদ্রুপ করে বিতর্কে জড়ান ফাউলার (Robbie Fowler)।

আরও পড়ুন- Australia vs India, 1st Test: পিঙ্ক টেস্টে Sachin-Lara কে ছাপিয়ে যেতে পারেন Virat Kohli

.