যা!!! ধরমশালা ওয়ানডেতে খেলতে পারবেন না তারকা এই ভারতীয় ক্রিকেটার

ওয়েব ডেস্ক: রবিবার ওয়ানডে সিরিজ শুরুর আগে ভারতীয় শিবিরের কাছে ধাক্কা বছরখানেক বাদে দেশের ওয়ানডে দলে সুযোগ পেয়েছিলেন। কিন্তু এখনই প্রত্যাবর্তন হচ্ছে না সুরেশ রায়নার। ভাইরাল জ্বরের জন্য রায়না ছিটকে গেলেন নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম ওয়ানডে ম্যাচ থেকে।  আগামী রবিবার, ১৬ অক্টোবর ধরমশালায় হবে প্রথম ওয়ানডে। বিসিসিআইয়ের পক্ষ থেকে জানানো হয় এই খবর। রায়নার পরিবর্ত হিসেবে কাকে দলে নেওয়া হবে তা এখনও জানানো হয়নি।

খারাপ ফর্মের জন্য রায়না বাদ পড়েছিলেন। এদিকে, সুযোগ পেয়ে কাজে লাগিয়ে তরুণ ক্রিকেটাররা রায়নার কাজটা কঠিন করে দিয়েছিলেন। কিন্তু সন্দীপ পাতিলদের বিদায়ের পর নতুন নির্বাচক কমিটি আসার পর রায়নাকে দলে ফিরিয়ে আনেন ধোনি। রায়নার কাছে তাই এই সিরিজ অগ্নিপরীক্ষার মত।

এদিকে টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ করা গেলেও ওয়ানডে সিরিজে নিউজিল্যান্ড যে কঠিন চ্যালেঞ্জ ছুঁড়ে দেবে সেটা জানা কথা। বিশ্বকাপের ফাইনালিস্ট কিউইরা ওয়ানডেতে দারুণ দল। দলে অন্তত পাঁচ জন বড় ম্যাচ উইনার রয়েছে।

এক নজরে দেখে নেওয়া যাক ওয়ানডে সিরিজে ভারতীয় দল--

এম এস ধোনি (‌অধিনায়ক)‌, রোহিত শর্মা, আজিঙ্কা রাহানে, বিরাট কোহলি, মনীশ পান্ডে, কেদার যাদব, মনদীপ সিং, হার্দিক পান্ডিয়া, অমিত মিশ্র, জয়ন্ত যাদব, অক্ষর প্যাটেল, জসপ্রীত বুমরা, উমেশ যাদব, ধবল কুলকার্নি।

English Title: 
this cricketer will not play first odi
News Source: 
Home Title: 

যা!!! ধরমশালা ওয়ানডেতে খেলতে পারবেন না তারকা এই ভারতীয় ক্রিকেটার

যা!!! ধরমশালা ওয়ানডেতে খেলতে পারবেন না তারকা এই ভারতীয় ক্রিকেটার
Yes
Is Blog?: 
No
Section: