'ক্যাচ ইট লাইক বেকহ্যাম', উইম্বলডন মাতল বেকস-এর অবিশ্বাস্য ক্যাচে

৪০ বছরের ফুটবল তারার ফুটবলীয় কেরিয়ার এখন অস্তাচলে। কিন্তু তাই বলে কি একটুও কমেছে তাঁর ক্যারিশ্মা? মোটেও না। এখনও বেকহ্যাম ম্যাজিক ইনট্যাক্ট। আর তার ঝলকে এবার মাতল উইম্বলডন। তবে পায়ের জাদুতে সেই স্বপ্নের ফ্রি কিক নয়, স্ট্রবেরি-ক্রিমের ব্রিটিশ অহঙ্কার নেচে উঠল বেকহ্যামের ক্যাচের ছন্দে। 'বেন্ড ইট লাইক বেকহ্যাম'-এর সঙ্গে এবার জুড়ে গেল 'ক্যাচ ইট লাইক বেকহ্যাম'।

Updated By: Jul 12, 2015, 03:56 PM IST
 'ক্যাচ ইট লাইক বেকহ্যাম', উইম্বলডন মাতল বেকস-এর অবিশ্বাস্য ক্যাচে
Photo courtesy: Facebook/ Wimbledon Page

ওয়েব ডেস্ক: ৪০ বছরের ফুটবল তারার ফুটবলীয় কেরিয়ার এখন অস্তাচলে। কিন্তু তাই বলে কি একটুও কমেছে তাঁর ক্যারিশ্মা? মোটেও না। এখনও বেকহ্যাম ম্যাজিক ইনট্যাক্ট। আর তার ঝলকে এবার মাতল উইম্বলডন। তবে পায়ের জাদুতে সেই স্বপ্নের ফ্রি কিক নয়, স্ট্রবেরি-ক্রিমের ব্রিটিশ অহঙ্কার নেচে উঠল বেকহ্যামের ক্যাচের ছন্দে। 'বেন্ড ইট লাইক বেকহ্যাম'-এর সঙ্গে এবার জুড়ে গেল 'ক্যাচ ইট লাইক বেকহ্যাম'।

উইম্বলডন তখন জেমি মুরি ও জন পিয়ার্সের সঙ্গে জোনাথন এরলিক ও ফিলিপ পেটজনারের ডবলস সেমিফাইনাল চলছিল। রয়্যাল বক্সে বসে ছিলেন বেকস।

হঠাৎ করেই একটি ছটফটে সার্ভ লাইন জাজের চেয়ারে বাউন্স করে ছুটে আসে রয়্যাল বক্সের দিকে। এবং সেখানেই সেই অবিশ্বাস্য ক্যাচ। ধরলেন বেকস, তড়িৎ গতিতে। আর তারপরেই একই কায়দা বলটা ছুঁড়ে দিলেন কোর্টে প্লেয়ারদের দিকে। তৎক্ষণাৎ গ্যালারি ফেটে পড়েছে হাততালিতে। কোর্টের ৪জনকে ছেড়ে এক লহমায় আকর্ষণের কেন্দ্রবিন্দু বেকহ্যাম। উল্লাসে ফেটে পড়ছেন সব্বাই।

জেমি মুর ও জন পিয়ার্স ম্যাচটি জিতলেও খেলা শেষেও কিন্তু আলোচনার কেন্দ্রে রয়ে গেলেন সেই বেকস-ই।

.