Ravindra Jadeja , Asia Cup 2022 : বড় ধাক্কা, চোটের জন্য বাদ জাদেজা, দলে এলেন অক্ষর

Ravindra Jadeja , Asia Cup 2022 : ১৬ অক্টোবর থেকে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। অবশ্য রোহিত শর্মার দল অভিযান শুরু করবে ২৩ অক্টোবর। পাকিস্তানের বিরুদ্ধে অভিযান শুরু করবে টিম ইন্ডিয়া। 

Updated By: Sep 2, 2022, 05:38 PM IST
Ravindra Jadeja , Asia Cup 2022 : বড় ধাক্কা, চোটের জন্য বাদ জাদেজা, দলে এলেন অক্ষর
চোটের জন্য বাদ জাদেজা, দলে এলেন অক্ষর

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো:  রবিবার অর্থাৎ ৪ সেপ্টেম্বর থেকে চলতি এশিয়া কাপের সুপার-ফোরের অভিযান শুরু করবে টিম ইন্ডিয়া। এর আগে বড় ধাক্কা খেল টিম ইন্ডিয়া। ডান হাঁটুর চোটের জন্য এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন রবীন্দ্র জাদেজা। তাঁর বদলি হিসেবে এসেছেন আর এক বাঁহাতি অলরাউন্ডার অক্ষর প্যাটেল। গত ৩১ অগস্ট হং কং-এর বিরুদ্ধে খেলার সময় হাঁটুতে গুরুতর চোট পেয়েছিলেন জাড্ডু। সেইজন্য তাঁকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নিল টিম ম্যানেজমেন্ট। 

১৬ অক্টোবর থেকে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। অবশ্য রোহিত শর্মার দল অভিযান শুরু করবে ২৩ অক্টোবর। পাকিস্তানের বিরুদ্ধে অভিযান শুরু করবে টিম ইন্ডিয়া। এর আগে ঘরের মাঠে অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দুটি গুরুত্বপূর্ণ সীমিত ওভারের সিরিজ খেলবে ভারতীয় দল। তাই জাদেজার মতো অভিজ্ঞকে বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে, বলে মনে করছে ক্রিকেট পন্ডিতরা। 

আরও পড়ুন: AIFF Election : কল্যাণের সাফল্যের মুহূর্তে বাবা অঞ্জন মিত্রকে নিয়ে আবেগি সোহিনী

আরও পড়ুন: AIFF Election: ৩৩-১ ব্যবধানে বাইচুং ভুটিয়াকে হারিয়ে ফেডারেশনের নতুন সভাপতি কল্যাণ চৌবে

শুক্রবার বিসিসিআই-এর তরফ থেকে একটি বিবৃতি জারি করা হয়েছে। সেখানে লেখা হয়েছে, ' ডান হাঁটুর চোটের জন্য এশিয়া কাপ থেকে ছিটকে গিয়েছে রবীন্দ্র জাদেজা। তাঁর বদলি হিসেবে অক্ষর প্যাটেলকে দলে নেওয়া হয়েছে। অক্ষরকে খুব দ্রুত দলের সঙ্গে যোগ দিতে হবে।' 

এশিয়া কাপের জন্য ভারতের স্কোয়াড: রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পন্থ (উইকেটকিপার), দীপক হুডা, দীনেশ কার্তিক (উইকেটকিপার), হার্দিক পান্ডিয়া, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, রবি বিষ্ণোই, যুজবেন্দ্র চাহাল, ভুবনেশ্বর কুমার, অর্শদীপ সিং, আবেশ খান। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

 

 

.