Tanzim Hasan Sakib: নারীবিদ্বেষী পোস্টে ফেসবুকে তুলতেন ঝড়! উঠতি পেসারকে বুঝে নিল বাংলাদেশ

Tanzim Hasan Sakib Thrashed By BCB For Misogynistic Facebook Posts: ফেসবুকে একের পর এক নারীবিদ্বেষী পোস্ট করে গিয়েছেন বাংলাদেশের পেসার। এবার তাঁকে যা বলার বলে দিল বিসিবি।

Updated By: Sep 19, 2023, 06:48 PM IST
Tanzim Hasan Sakib: নারীবিদ্বেষী পোস্টে ফেসবুকে তুলতেন ঝড়! উঠতি পেসারকে বুঝে নিল বাংলাদেশ
তানজিমকে সতর্ক করল বাংলাদেশ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তানজিম হাসান সাকিব (Tanzim Hasan Sakib), সদ্যসমাপ্ত এশিয়া কাপে (Asia Cup) বাংলাদেশের জার্সিতে ভারতের বিরুদ্ধে (IND vs BNG) অভিষেক করেছিলেন। ভারত অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) ছিল এই ফাস্ট বোলারের জীবনের প্রথম আন্তর্জাতিক উইকেট। পদ্মাপাড়ের দেশের উঠতি পেসারের গতি, লাইন, লেন্থ, অ্যাকশন অনেকেরই নজর কেড়েছিল। ডেড রাবারে শেষ ওভারে ১২ রান ডিফেন্ড করে দেশকে ছয় রানে জিতিয়ে ছিলেন সুপার ফোরের ম্য়াচে। তবে তানজিম খেলার চেয়েও অনেক বেশি নজরে এসেছে তানজিমের বিগত কয়েক বছরের একাধিক ফেসবুক পোস্ট। যেখানে তাঁর চরম নারীবিদ্বেষ ফুটে উঠেছে। আন্তর্জাতিক অভিষেকের পরেই তানজিমের পোস্ট ঘিরে সোশ্যাল মিডিয়ায় আরও বেশি করে কাটাছেঁড়া শুরু হয়ে যায়। ওঠে সমালোচনার প্রবল ঝড়। তবে ব্যাপারটা শুধু সমাজ মাধ্যমের পাতাতেই আর সীমাবদ্ধ থাকল না। তাঁর ক্রিকেটীয় বোর্ডও এবার নেমে পড়ল মাঠে। 

আরও পড়ুন: Asia Cup 2023: ট্রফি হাতে ছবি রোহিতদের সঙ্গে! কে এই 'মিস্ট্রি ম্যান'? সচিন-দ্রাবিড়ের খুব পছন্দের

বিসিবি-র ক্রিকেট অপারেশেনস চেয়ারম্যান জালাল ইউনুস দিলেন তানজিমকে নিয়ে বিরাট আপডেট। তিনি বাংলাদেশের মিডিয়াকে বলেন, 'দেখুন বাংলাদেশের ক্রিকেট বোর্ড ও ক্রিকেট অপারেশনস তানজিমের সঙ্গে ওর ফেসবুক পোস্ট নিয়ে কথা বলেছে। আমাদের মিডিয়া কমিটিও ওর সঙ্গে যোগাযোগ করেছে। আমরা ওকে বলি যে, ওর ফেসবুক পোস্টগুলি আমাদের কাছে এসেছে। তবে ও জানিয়েছে যে, কাউকে আঘাত করার জন্য এমনটা করেনি। ও এই নিয়ে দুঃখপ্রকাশ করেছে। সকল পোস্টের দায়বদ্ধতা তানজিম নিজেই নিয়েছে। ও বলেছে যে, ও নারীবিদ্বেষী নয়। ওকে আমরা ভবিষ্যতে সতর্ক থাকতে বলেছি। ভবিষ্যতে যেন এরকম কোনও পোস্ট ও আর না করে। বোর্ড ওর ফেসবুক পোস্টে নজর রাখবে।' তানজিমের বিরুদ্ধে আপাতত কোনও পদক্ষেপ নেয়নি বিসিবি। সতর্ক করেই ছেড়ে দেওয়া হয়েছে বছর কুড়ির ক্রিকেটারকে।

আরও পড়ুন: Jyotika Jyoti on Tanzim Hasan Sakib: ‘তানজিম সাকিব রাষ্ট্রদ্রোহী’ ক্রিকেটারকে বহিষ্কারের দাবি জ্যোতিকা জ্যোতির
 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.