Umesh Yadav-এর পরিবর্তে ভারতীয় দলে Natarajan, সিডনিতে কি টেস্ট অভিষেক?

অস্ট্রেলিয়া সফরে ওয়ান ডে এবং টি-টোয়েন্টি ক্রিকেটে টিম ইন্ডিয়ার জার্সিতে অভিষেক হয়েছে নটরাজনের (T Natarajan)। জাতীয় দলের জার্সিতে অভিষেক হওয়ার পর থেকেই নজরকাড়া পারফরম্যান্স তামিলনাডুর ২৯ বছর বয়সী পেসার টি নটরাজনের (T Natarajan)।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jan 1, 2021, 03:42 PM IST
 Umesh Yadav-এর পরিবর্তে ভারতীয় দলে Natarajan, সিডনিতে কি টেস্ট অভিষেক?
ছবি সৌজন্যে: টুইটার

নিজস্ব প্রতিবেদন: মহম্মদ শামির (Mohammed Shami) পর উমেশ যাদব (Umesh Yadav)। মেলবোর্নে  (Melbourne) দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনে কাফ মাসেলে চোট পেয়ে যন্ত্রনায় মাঠ ছাড়েন ভারতীয় পেসার উমেশ যাদব (Umesh Yadav)।  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ থেকে ছিটকে গিয়েছেন উমেশ যাদবও।  উমেশের  (Umesh Yadav) পরিবর্তে ভারতীয় টেস্ট দলে এলেন বাঁ হাতি পেসার থঙ্গরসু নটরাজন (Thangarasu Natarajan)।

অ্যাডিলেডে প্রথম টেস্টে চোট পেয়েছিলেন মহম্মদ শামি। আর মেলবোর্নে চোট পান উমেশ যাদব।  শামির পরিবর্তে নির্বাচকরা শর্দুল ঠাকুরকে (Shardul Thakur) দলে নেন।  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের বাকি দুটি টেস্টে পেসার হিসেবে রয়েছেন এখন জশপ্রীত বুমরাহ (Jasprit Bumrah), মহম্মদ সিরাজ (Md. Siraj), নভদীপ সাইনি (Navdeep Saini), শর্দুল ঠাকুর (Shardul Thakur) এবং টি নটরাজন (Thangarasu Natarajan)। সিডনিতে বুমরাহ, সিরাজের সঙ্গে পেস বিভাগে বৈচিত্র আনতে ইয়র্কার স্পেশালিস্ট টি নটরাজনের (T Natarajan) অভিষেক হতে পারে।

 

আরও পড়ুন- মুস্তাক আলির ২০ জনের দল ঘোষণা, অভিমন্যুকে সরিয়ে অধিনায়ক অনুষ্টুপ

অস্ট্রেলিয়া সফরে ওয়ান ডে এবং টি-টোয়েন্টি ক্রিকেটে টিম ইন্ডিয়ার জার্সিতে অভিষেক হয়েছে নটরাজনের (T Natarajan)। জাতীয় দলের জার্সিতে অভিষেক হওয়ার পর থেকেই নজরকাড়া পারফরম্যান্স তামিলনাডুর ২৯ বছর বয়সী পেসার টি নটরাজনের (T Natarajan)। সাদা বলের ক্রিকেটে জাতীয় দলের জার্সিতে চার ম্যাচে এখন পর্যন্ত ৮টি উইকেট নিয়েছেন। সূত্রের খবর, এবার সিডনিতে লাল বলে জাতীয় দলের জার্সিতে অভিষেক হতে পারে নটরাজনের (T Natarajan)। প্রসঙ্গত নেট বোলার হিসেবে ভারতীয় দলের সঙ্গে অস্ট্রেলিয়ায় থেকে গিয়েছিলেন তিনি।

আরও পড়ুন- কলকাতা ময়দানের জন্য মাঠে Babul, চিঠি দিলেন রাজনাথ সিংকে

.