Suryakumar Yadav: যেভাবেই হোক আগামী বছর এই কাজ করবেন সূর্যকুমার! জানিয়ে দিলেন প্রকাশ্যে

চলতি আইপিএলে মোট আটটি ম্যাচ খেলে সূর্যকুমার করেন ৩০৩ রান। এরমধ্যে রয়েছে তিনটি অর্ধ শতরান। গড় ৪৩.২৯। দল ব্যর্থ হলেও নিজের ফর্ম ধরে রেখেছিলেন সূর্যকুমার। কিন্তু চোটের জন্যই পুরো আইপিএল খেলা হয়নি তাঁর। 

Updated By: May 29, 2022, 04:02 PM IST
Suryakumar Yadav: যেভাবেই হোক আগামী বছর এই কাজ করবেন সূর্যকুমার! জানিয়ে দিলেন প্রকাশ্যে
সূর্যকুমার টার্গেট ঠিক করে ফেললেন

নিজস্ব প্রতিবেদন: চলতি আইপিএলে (IPL 2022) আনুষ্ঠানিক ভাবে সবার আগে ছিটকে গিয়েছিল পাঁচবারের ও সর্বোচ্চবারের চ্য়াম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। ১৪ ম্যাচের মধ্যে ১০ ম্য়াচই হেরেছে মুম্বই। মাত্র চার ম্যাচই জিতেছেন রোহিত শর্মারা। ১০ দলীয় লড়াইয়ে ১০ নম্বরে থেমেছে তারা। তবে আগামী বছর আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার অঙ্গীকার এখনই করে ফেললেন মুম্বইয়ের স্টার ব্যাটার সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) মুম্বইয়ের তারকা ব্যাটার জানিয়ে দিলেন, যেভাবেই হোক আগামী বছর আইপিএল ট্রফি জিতবেন তাঁরা।

মুম্বই ইন্ডিয়ান্স ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছে। সেখানে হতাশ মুখে সূর্যকুমার বলেন, "যেভাবেই হোক আমাদের ষষ্ঠ আইপিএল ট্রফি জিততে হবে। এটা দুর্ভাগ্যজনক যে, এই বছর হয়নি। কিন্তু পরেরবার আরও একটি ট্রফি আমাদের জিততেই হবে।" চলতি প্রতিযোগিতায় মোট আটটি ম্যাচ খেলে সূর্যকুমার করেন ৩০৩ রান। এরমধ্যে রয়েছে তিনটি অর্ধ শতরান। গড় ৪৩.২৯। দল ব্যর্থ হলেও নিজের ফর্ম ধরে রেখেছিলেন সূর্যকুমার। কিন্তু চোটের জন্যই পুরো আইপিএল খেলা হয়নি তাঁর।

এই মুহূর্তে বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাব চলছে সূর্যকুমারের। জুনে দক্ষিণ আফ্রিকা ৫ ম্যাচের টি-২০ সিরিজ খেলতে ভারত সফরে আসছে। কিন্তু সূর্যকুমার চোটের জন্য খেলতে পারবেন না। ওয়েস্ট ইন্ডিজের (West Indies) বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজে আঙুলে চোট পেয়েছিলেন সূর্যকুমাপ। এরপর থেকে বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতেই (NCA) নিজের রিহ্যাব করেছিলেন এই মারকুটে ব্যাটার। কিন্তু আইপিএল শুরুর আগে মুম্বই দলেও যোগ দিয়েছিলেন তিনি। তবে পুরোপুরি ফিট না হওয়ার জন্য প্রথম দুটি ম্যাচ মুম্বইয়ের হয়ে খেলতে পারেননি তিনি।  বলতে গেলে চোটই সূর্যকুমারকে সব চেয়ে বেশি ভোগাচ্ছে।

আরও পড়ুন: IPL 2022 Final: মহারণে এগিয়ে কোন দল? জানিয়ে দিলেন 'মিস্টার আইপিএল'

আরও পড়ুন: IPL 2022 Final: বিরাটের রেকর্ড ভেঙে বাটলার লিখতে পারেন নতুন আইপিএল ইতিহাস!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.