Suryakumar Yadav Fitness Update: কবে ফিরছেন মাঠে? আপডেট দিলেন সূর্যকুমার

সূর্যকুমার যাদব ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ছিলেন আগুনে ফর্মে।

Updated By: Feb 25, 2022, 06:50 PM IST
Suryakumar Yadav Fitness Update: কবে ফিরছেন মাঠে? আপডেট দিলেন সূর্যকুমার
দ্রুত মাঠে ফিরছেন সূর্যকুমার যাদব

নিজস্ব প্রতিবেদন: ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের (India vs West Indies) বিরুদ্ধে সদ্যসমাপ্ত সিরিজে দুরন্ত ফর্মে ছিলেন সূর্যকুমার যাদব (Suryakumar Yadav)। শ্রীলঙ্কার বিরুদ্ধে চলতি তিন ম্যাচের টি-২০ সিরিজেও তাঁর খেলার কথা ছিল। কিন্তু চোট বড় বালাই। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে কলকাতার ইডেন গার্ডেন্সে তৃতীয় ও সিরিজের ফাইনাল টি-২০ ম্যাচে ফিল্ডিং করতে গিয়ে সূর্যকুমারের হাড়ে চিড় ধরে। যার জন্য শ্রীলঙ্কার বিরুদ্ধে তিনি ছিটকে যান। বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে চোট পরীক্ষার জন্য গিয়েছিলেন তিনি।

এখন প্রশ্ন কেমন আছেন ভারতের তরুণ ব্যাটার? সূর্যকুমার নিজেই বড় আপডেট দিলেন। শুক্রবার সূর্যকুমার জিম সেশনের ছবি পোস্ট করে লিখলেন, "চোট বরাবরই দুর্ভাগ্যজনক। কিন্তু আপনারা যে ভাবে আমাকে সবসময় ভালবাসছেন, সমর্থন করছেন। শুভেচ্ছা বার্তা পাঠিয়ে আমাকে চাঙ্গা করছেন, তা অভাবনীয়। এগুলোই আমাকে এগিয়ে নিয়ে যাচ্ছে। আমার মনোবল তুঙ্গে। দ্রুত সকলের সঙ্গে দেখা হবে।"

টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন রোহিত শর্মা (Rohit Sharma) শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টি-২০ ম্যাচে নামার আগে সাংবাদিক বৈঠকে বলেছিলেন, সূর্যকুমারকে না পাওয়াটা দলের কাছে বড় ধাক্কা। রোহিত জানিয়ে ছিলেন, "সূর্যর চোট নিঃসন্দেহে বড় সেটব্যাক। শেষ সিরিজে দারুণ ফর্মে ছিল। ম্যান অফ দ্য ম্যাচ হয়েছিল। ওর জন্য খারাপ লাগছে। এরকম চোট লেগে যায়। এগুলো নিয়ন্ত্রণ করা যায় না। কিন্তু আরও অনেক প্লেয়ার সুযোগের অপেক্ষায় রয়েছে। আমি খুশি হব তারা এসে সূর্যর জায়গা ভরাট করতে পারলে।" এখন দেখার সূর্যকুমার কত দ্রুত মাঠে ফিরতে পারেন।

আরও পড়ুন: Russia-Ukraine War, Jofra Archer: ৮ বছর আগের ভবিষ্যদ্বাণী মিলে গেল! ভাইরাল আর্চারের টুইট

আরও পড়ুন:  IPL 2022: Mumbai, CSK-র বিরুদ্ধে কটা ম্যাচ খেলবে Kolkata Knight Riders? জেনে নিন

 
(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.