Russia-Ukraine War, Jofra Archer: ৮ বছর আগের ভবিষ্যদ্বাণী মিলে গেল! ভাইরাল আর্চারের টুইট

জোফ্রা আর্চার আবারও টুইটের জন্য় শিরোনামে।

Updated By: Feb 25, 2022, 06:05 PM IST
Russia-Ukraine War, Jofra Archer: ৮ বছর আগের ভবিষ্যদ্বাণী মিলে গেল! ভাইরাল আর্চারের টুইট

নিজস্ব প্রতিবেদন: এই মহাবিশ্বে যা ঘটবে, তার আগাম অনুমান বহু আগেই করে ফেলেন জোফ্রা আর্চার (Jofra Archer)! এমনটাই জেনে এসেছেন ক্রিকেট ফ্যানরা। রাশিয়া-ইউক্রেন ভয়ঙ্কর যুদ্ধের (Russia-Ukraine War) কথা আজ থেকে ৮ বছর আগে জানতেন ইংল্যান্ড পেসার! 

২০১৪-তে করা আর্চারের যুদ্ধ সংক্রান্ত ভবিষ্যদ্বাণী ফের মিলে গেল। তাঁর সেই পুরনো টুইট ঝড়ের বেগে ভাইরাল হচ্ছে এই অশান্তির আবহে। ২০১৪ সালে আর্চার লিখেছিলেন 'কাম অন রাশিয়া!' মানে এগিয়ে চল রাশিয়া। ক্রিকেট ফ্যানরা ধরেই নিচ্ছেন যে, ভ্লাদিমির পুতিনের রাশিয়া যে ভোলোদিমির জেলেনস্কির ইউক্রেনের ওপর আক্রমণ চালাবে, তাও আর্চার জানতেন। 

ঘটনাচক্রে টুইটারে এমন কিছু ফ্যান রয়েছেন যাঁরা, আর্চারের অতীতের করা যে কোনও বিষয়ের টুইটকে বর্তমান পরিস্থিতির সঙ্গে মিলিয়ে দেন। এবং ফ্যানদের দৌলতেই আর্চার ক্রিকেটার থেকে হয়ে গিয়েছেন ভবিষ্যদ্রষ্টা।

চলতি বছর আইপিএল নিলামের (IPL 2022 Auction) দ্বিতীয় দিনে চমকে দিয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। আর্চারের আসন্ন আইপিএল (IPL 2022) খেলবেন না জেনেও তাঁকে ৮ কোটি টাকা দিয়ে দলে নেয় পাঁচবারের ও সর্বোচ্চবারের আইপিএল চ্যাম্পিয়ন ফ্র্যাঞ্চাইজি। 

চোটে জর্জরিত আর্চারকে দলে নেওয়ায় অনেকেই রোহিতের টিমের সমালোচনায় মুখর হয়েছিলেন। কিন্তু মুম্বই সাফ জানিয়ে দেয় যে, আর্চার ভবিষ্যতের বিনিয়োগ। নিলাম টেবিলে মুম্বই ইন্ডিয়ান্সের অন্যতম কর্তা আকাশ আম্বানি নিলাম সম্প্রচারকারী চ্যানেলকে বলেন, "এই মরশুমে জোফ্রা আর্চারকে আমরা পাব না। তবে ভবিষ্যতের কথা ভেবেই আর্চারকে নেওয়া হয়েছে দলে। ২০২৩-এর আইপিএলে জসপ্রীত বুমরার সঙ্গে ওকে দেখতে পাব। এতে আমাদের পেস বোলিং আরও শক্তিশালী হবে।" আম্বানি বুঝিয়ে দিলেন যে ভবিষ্য়তের জন্যই আর্চারকে দলে নেওয়া।

আরও পড়ুন: Exclusive: শীর্ষে থাকা Magnus Carlsen-কে হারানো থেকে Sachin Tendulkar-এর প্রশংসা, অকপট তরুণ গ্র্যান্ড মাস্টার Rameshbabu Praggnanandha

আরও পড়ুন:  Russia-Ukraine War: যুদ্ধের আবহে শান্তির দূত হয়ে হৃদয় জিতলেন ইউক্রেনিয়ান ফুটবলার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.