Suryakumar Yadav: বিভানের সঙ্গে সূর্যকুমারের তুলনা সাংবাদিকের! ভারতীয় ব্যাটারের উত্তরে ঝড়

সূর্যকুমার যাদব সাংবাদিকের প্রশ্নের উত্তর স্ট্রেইট ব্যাটে গ্যালারিতে পাঠালেন।

Updated By: Feb 8, 2022, 06:13 PM IST
Suryakumar Yadav: বিভানের সঙ্গে সূর্যকুমারের তুলনা সাংবাদিকের! ভারতীয় ব্যাটারের উত্তরে ঝড়
সূর্যকুমার যাদবের উত্তরে উঠল ঝড়

নিজস্ব প্রতিবেদন: টিম ইন্ডিয়ার ব্যাটার সূর্যকুমার যাদবের (Suryakumar Yadav) সঙ্গে প্রাক্তন অজি মহাতারকা মাইকেল বিভানের (Michael Bevan) তুলনা টেনেছিলেন এক সাংবাদিক। বাকিটা ইতিহাস হয়ে গেল ইন্টারনেটে। আগামিকাল অর্থাৎ বুধবার কায়রন পোলার্ডের (Kieron Pollard) ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে দ্বিতীয় ম্যাচে মুখোমুখি (India vs West Indies, 2nd ODI) হবে রোহিত শর্মার (Rohit Sharma) ভারত। 

মঙ্গলবার প্রাক ম্যাচ ভার্চুয়াল সাংবাদিক বৈঠকেই এই সাংবাদিক সূর্যকুমারের সঙ্গে বিভানের তুলনা টেনেছিলেন। যার উত্তরে ৩১ বছরের ক্রিকেটার হাসতে হাসতে বলেন, "এই মুহূর্তে আমাকে সূর্যকুমার যাদবই থাকতে দিন। আমি ভারতের হয়ে খুব বেশি হলে ৫-৭টি ম্যাচ খেলেছি।" ঘটনাচক্রে সূর্যকুমার ২০২১ সালের মার্চে ইংল্যান্ডের বিরুদ্ধে ঘরের মাঠে টি-২০ অভিষেক করেন দেশের জার্সিতে। তারপর থেকে এখনও পর্যন্ত তিনি সব ফরম্যাট মিলিয়ে ভারতের হয়ে ১৬টি ম্যাচ খেলেছেন। সূর্যকুমার এদিন এও জানিয়ে দেন যে, তিনি দলের প্রয়োজনে সব জায়গায় ব্যাট করতে প্রস্তুত আছেন। টিম ম্যানেজমেন্ট ৩,৪ কিংবা ৫ যেখানেই তাঁকে ব্যাট করতে পাঠাক না কেন, তাঁর কোনও অসুবিধা নেই।" তবে শুধু ব্যাট নয়, বল করেও দলকে সাহায্য করতে প্রস্তুত আছেন এই মুম্বইকর।

আরও পড়ুন: INDvsWI: বড় মন্তব্য করে অধিনায়ক Rohit Sharma-র নজর কাড়লেন Suryakumar

আহমেদাবাদে প্রথম ওয়ানডে ম্যাচে পোলার্ডের দল টস হেরে প্রথমে ব্যাট করে রোহিতদের জেতার জন্য দিয়েছিল ১৭৭ রানের টার্গেট।এই রান তাড়া করতে নামেন রোহিত শর্মা ও ঈষান কিশান। রোহিতের অর্ধ-শতরানের ইনিংসে (৫১ বলে ৬০) ভর করে ভারত প্রথম উইকেটে ৮৪ রান তুলে ফেলে। রোহিত ফেরার পর বিরাট কোহলি আসেন। তিনি চূড়ান্ত ব্যর্থ হন। ৮ রানে ফিরে যান সাজঘরে। এরপর ঈষান (৩৬ বলে ২৮) ও ঋষভ পন্থ (৯ বলে ১১) পরপর ফিরে যান। চার উইকেট হারিয়েও বিন্দুমাত্র চাপে পড়েনি ভারত। সূর্যকুমার (৩৬ বলে ৩৪) ও দীপক হুডা (৩২ বলে ২৬) অপরাজিত ইনিংস খেলে অনায়াসে ম্যাচ বার করে দেন।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.