INDvsWI: বড় মন্তব্য করে অধিনায়ক Rohit Sharma-র নজর কাড়লেন Suryakumar

দল নিবেদিত প্রাণ। 

Updated By: Feb 8, 2022, 05:35 PM IST
INDvsWI: বড় মন্তব্য করে অধিনায়ক Rohit Sharma-র নজর কাড়লেন Suryakumar
দলকে ভরসা যোগাচ্ছেন সুযোগসন্ধানী সূর্য কুমার যাদব। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: দলের স্বার্থে যে কোনও জায়গায় ব্যাট করতে রাজি সূর্য কুমার যাদব। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম্যাচের আগে সেটা জানিয়ে দিলেন এই মিডল অর্ডার ব্যাটার। প্রথম ম্যাচে ১৭৭ রান তাড়া করতে নেমে ৩৬ বলে ৩৪ রানে অপরাজিত ছিলেন এই মুম্বইকর। সেই সুবাদে প্রথম ম্যাচ ৬ উইকেটে জিতে চলতি সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গিয়েছে টিম ইন্ডিয়া। 

মঙ্গলবার ভার্চুয়াল সাংবাদিক সম্মেলনে সূর্য বলেন, "আমি সব জায়গায় ব্যাট করতে প্রস্তুত। দলের স্বার্থে যে কোনও পরিস্থিতির জন্য আমি পুরোপুরি তৈরি। টিম ম্যানেজমেন্ট ৩,৪ কিংবা ৫ যেখানেই ব্যাট করতে পাঠাক, আমার কোনও অসুবিধা নেই।" তবে শুধু ব্যাট নয়, বল করেও দলকে সাহায্য করতে প্রস্তুত সূর্য। তিনি যোগ করেন, "ম্যাচ না থাকলেও আমি সব সময় ক্রিকেটে ডুবে থাকি। অনেকটা সময় জুড়ে নেটে অনুশীলন করি। আসলে আমি প্রাপ্ত সুযোগকে হাতছাড়া করতে চাই না। তাই দলের প্রয়োজনে বল করতেও তৈরি।"  

আরও পড়ুন: INDvsWI: কোভিডকে হারিয়ে অনুশীলনে Shikhar Dhawan, Shreyas Iyer, চাপমুক্ত Rohit Sharma

আরও পড়ুন: IPL 2022, U19WC: কোন নিয়মের বেড়াজালে আটকে যেতে পারেন Ravi Kumar, Shaik Rasheed, Dinesh Bana-রা? জানতে পড়ুন

 

দ্বিতীয় ম্যাচ জিতলেই সিরিজ পকেটে পুরে নেবে ভারতীয় দল। এর মধ্যে দলের জন্য সুখবর হল কেএল রাহুল ও ময়ঙ্ক আগরওয়াল ইতিমধ্যেই অনুশীলন শুরু করে দিয়েছেন। আসন্ন ম্যাচের জন্যও দুজন প্রস্তুত। কেএল রাহুল ও ময়ঙ্ক ফিরে আসার জন্য কি সূর্য তাঁর জায়গা ধরে রাখতে পারবেন? প্রশ্ন উঠছে। তবে চূড়ান্ত একাদশ নিয়ে বাড়তি মন্তব্য করতে রাজি নন তিনি। 

তাই শেষে যোগ করলেন, "ওরা দুজন দলে ফিরে আসার জন্য আমাদের শক্তি বাড়ল। তবে চূড়ান্ত একাদশ নিয়ে কথা বলা আমার উচিত নয়। ওটা টিম ম্যানেজমেন্টের ব্যাপার। থিঙ্কট্যাঙ্ক যাকে যোগ্য মনে করবে তাদের দলে নেওয়া হবে।" 

দেশের হয়ে খুব অল্প সুযোগেই বাজিমাত করেছেন। তবে সীমিত ওভারের ফরম্যাটে ভাল পারফরম্যান্স করলেও টেস্ট দলে জায়গা করে নিতে পারেননি সূর্য। সেটাই যে তাঁর আসল লক্ষ্য সেটাও জানাতে ভুললেন না তিনি। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.