Surya Kumar Yadav, IPL 2022: Mumbai Indians-এ বড় ধাক্কা, চোটের জন্য প্রতিযোগিতা থেকেই ছিটকে গেলেন এই তারকা

চলতি প্রতিযোগিতায় মোট আটটি ম্যাচ খেলেছেন সূর্য। রান করেছেন ৩০৩। এর মধ্যে রয়েছে তিনটি অর্ধ শতরান। গড় ৪৩.২৯।

Updated By: May 9, 2022, 07:31 PM IST
Surya Kumar Yadav, IPL 2022: Mumbai Indians-এ  বড় ধাক্কা, চোটের জন্য প্রতিযোগিতা থেকেই ছিটকে গেলেন এই তারকা
এই চোটের জন্য চলতি আইপিএল থেকেই ছিটকে গেলেন সূর্য। ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন: বাঁ হাতের পেশীতে চোট। সেই চোটে নাজেহাল হওয়ার জন্য এ বার চলতি আইপিএল (IPL 2022) থেকেই ছিটকে গেলেন সূর্য কুমার যাদব (Surya Kumar Yadav) । সোমবার কলকাতা নাইট রাইডার্সের (Kolkata knight Riders) বিরুদ্ধে মাঠে নামার আগে এই মারকুটে ব্যাটারের চোটের বড় আপডেট দিল মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। সূর্য যেহেতু ভারতীয় বোর্ডের (BCCI) চুক্তিবদ্ধ ক্রিকেটার, তাই তাঁকে বিসিসিআই-এর মেডিক্যাল টিমের তত্বাবধানে থাকতে হবে।

এ দিন টসের সময় রোহিত বলেন, “ সূর্য চোট পেয়েছে। ওর জায়গায় দলে এসেছে রমনদীপ সিং।“

গত শুক্রবার, ৬ মে হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) গুজরাত টাইটান্সের (Gujarat Titans) বিরুদ্ধে খেলার সময় চোট পেয়েছিলেন তিনি। চিকিৎসকদের পরামর্শ মেনেই তাই তাঁকে বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে মুম্বই শিবির।

চলতি আইপিএলটা একেবারেই ভাল যাচ্ছে না পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বইয়ের। দশটি ম্যাচে এখনও পর্যন্ত মাত্র দু’টি জয় এসেছে রোহিতের ঝুলিতে। এ ভাবে মুম্বইকে লাগাতার হারতে দেখা যায়নি কোনও মরশুমে। একের পর এক ম্যাচে পরাস্ত হওয়ায় ইতিমধ্যেই প্লে অফের দৌড় থেকে ছিটকে গিয়েছে মুম্বই। আপাতত রোহিতের সামনে শুধুই সম্মানরক্ষার লড়াই। কিন্তু তারই মাঝে সূর্যর ছিটকে যাওয়া নিঃসন্দেহে মুম্বই শিবিরের কাছে বড় ধাক্কা।

চলতি প্রতিযোগিতায় মোট আটটি ম্যাচ খেলেছেন সূর্য। রান করেছেন ৩০৩। এরমধ্যে রয়েছে তিনটি অর্ধ শতরান। গড় ৪৩.২৯। দল ব্যর্থ হলেও নিজের ফর্ম ধরে রেখেছিলেন সূর্যকুমার। কিন্তু বাকি ম্যাচে আর তাঁকে পাবেন না রোহিত।

ওয়েস্ট ইন্ডিজের (West Indies) বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজে আঙুলে চোট পেয়েছিলেন সূর্য। এরপর থেকে বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতেই (NCA) নিজের রিহ্যাব করেছিলেন এই মারকুটে ব্যাটার। আইপিএল শুরু হওয়ার আগে মুম্বই দলেও যোগ দিয়েছিলেন। তবে পুরোপুরি না থাকার জন্য প্রথম দুটি ম্যাচ খেলতে পারেননি। আর এ বার তো পুরো প্রতিযোগিতায় থেকেই ছিটকে গেলেন।

আরও পড়ুন: Sunil Chhetri: NCA-তে উত্তর পূর্ব ভারতের ক্রিকেটারদের ক্লাস নিলেন ভারত অধিনায়ক, গা ঘামালেন ফিল্ডিংয়ে

আরও পড়ুন: Rabindranath Tagore: কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুর ও তাঁর ক্রিকেট প্রেম!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.