IPL Auction 2022: Sunil Gavaskar জানালেন কেন ব্রাত্যজনের দলে Suresh Raina, Amit Mishra

সুনীল গাভাস্কর সুরেশ রায়নার জন্য কিছুটা হলেও অবাক হয়েছেন।

Updated By: Feb 15, 2022, 12:21 PM IST
IPL Auction 2022: Sunil Gavaskar জানালেন কেন ব্রাত্যজনের দলে Suresh Raina, Amit Mishra
দল পাননি সুরেশ রায়না ও অমিত মিশ্র

নিজস্ব প্রতিবেদন: আইপিএলের সর্বকালের চতুর্থ রান শিকারি এবং চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) প্রতিটি ট্রফির অংশীদার সুরেশ রায়না (Suresh Raina)। ২ কোটি টাকার বেস প্রাইজে থাকা রায়নাকে নেওয়ার ইচ্ছা দেখায়নি কোনও ফ্র্যাঞ্চাইজি। এমনকী তাঁকে ঘরে ফেরায়নি চেন্নাই! 'মিস্টার আইপিএল' এই ইভেন্টের সোনালী অতীত হয়ে গেলেন! অন্যদিকে দিল্লির অভিজ্ঞ স্পিনার ও আইপিএলে দুরন্ত সফল অমিত মিশ্রও (Amit Mishra) দল পাননি। কিংবদন্তি সুনীল গাভাসকর (Sunil Gavaskar) জানালেন যে, কেন রায়না-অমিতরা ব্রাত্যজনের তালিকায়!

এক স্পোর্টস ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে গাভাস্কর বলেন, "অমিত মিশ্রর জন্য সেভাবে আর কিছু অবশিষ্ট ছিল না। গতবছর সেভাবে খেলার সুযোগও পায়নি ও। এটাও মানতে হবে যে, ওর বলে সেই ধার ছিল না। অবশ্যই ফিল্ডিংও বড় বিষয়। এখন ভাল ফিল্ডার হওয়া বাধ্যতামূলক। কারণ সিঙ্গলগুলো বাঁচাতেই হবে। এই দুই কারণেই হয়তো মিশ্রকে নেয়নি ফ্র্যাঞ্চাইজি।"

আরও পড়ুন: IND v WI, Rishabh Pant: ব্য়াটিং-কিপিং ছাড়াও কলকাতায় আরও এক বড় দায়িত্বে ঋষভ পন্থ!

অন্যদিকে গাভাস্কর চেন্নাই সুপার কিংসের শেয়ার করা এক ইউটিউব ভিডিও-তে বলেন, "রায়নার জন্য আমি অবশ্যই হতবাক হয়েছি। ও বাঁ-হাতি ব্যাটার, অফ-স্পিন করে। রায়না যথেষ্ট অভিজ্ঞ। গতবছর দুবাইয়ের বাউন্সি পিচে রায়নাকে ব্যাট করার সময় ভীত মনে হচ্ছিল। ভারতে আইপিএল হলেও ফাস্ট বোলারদের খেলতে হবে ওকে। হতে পারে রায়নাকে না নেওয়ার এটা একটা কারণ। তবে ওর ফ্র্যাঞ্চাইজি ভাল বলতে পারবে, কেন রায়নাকে নেওয়া হয়নি। সিএসকে-র হয়ে বিগত ১২ বছরে সবচেয়ে ধারাবাহিক পারফর্মার ছিল রায়না। আমাদের মেনে নিতে সমস্যা হবে যে, রায়নাকে আর দেখা যাবে না। কিন্তু দলের কম্পোজিশনও বুঝতে হবে। হয়তো চেন্নাইয়ের দলের সঙ্গে ও ফিট করছিল না।" সিএসকে-র সিইও কাশী বিশ্বনাথনের দাবি, দলে ভারসাম্য রাখার জন্যই নাকি রায়নাকে সুযোগ দেওয়া গেল না। 

 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App  

 

.