দুবাইয়ে হোটেলে ঘর নিয়ে ঝামেলা! তাই আইপিএল না খেলে দেশে ফিরেছেন রায়না?

সুরেশ রায়না দুবাইয়ে হোটেলের নিজের ঘর নিয়ে খুশি ছিলেন না। তাঁর ঘরে ভাল ব্যালকনি ছিল না। তিনি নাকি ধোনির মতো ঘর চেয়েছিলেন।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Aug 31, 2020, 12:42 PM IST
দুবাইয়ে হোটেলে ঘর নিয়ে ঝামেলা! তাই আইপিএল না খেলে দেশে ফিরেছেন রায়না?
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: তড়িঘড়ি দেশে ফিরেছেন তিনি। চেন্নাই শিবির থেকে জানিয়ে দেওয়া হয়েছে, আরবে এবার আইপিএল-এ খেলবেন না সুরেশ রায়না। ব্যক্তিগত কারণেই তিনি আইপিএল না খেলে দেশে ফিরে এসেছেন বলে জানান হয়।

পাঠানকোটে রায়নার পিসেমশাই অশোক কুমার ডাকাতদের হাতে খুন হয়েছেন। রায়নার পিসি ও পিসতুতো ভাইয়েরা গুরুতর আহত। মনে করা হচ্ছিল, পরিবারের দুঃসময়ে পাশে থাকতেই তিনি তাড়াহুড়োয় দেশে ফিরেছেন। আবার শিবিরে ১৩ জন করোনা পজিটিভ হওয়ায় তিনি ফিরে এসেছেন বলেও মনে করছিলেন অনেকে। কিন্তু এক সর্বভারতীয় সংবাদ মাধ্যমের দাবি,দুবাইয়ে হোটেলের ঘর পছন্দ হয়নি বলে চেন্নাই সুপার কিংস কর্তাদের সঙ্গে ঝামেলা হয় রায়নার। মহেন্দ্র সিং ধোনিও যে সমস্যা মেটাতে পারেননি বলে সূত্রের খবর।

সুরেশ রায়না দুবাইয়ে হোটেলের নিজের ঘর নিয়ে খুশি ছিলেন না। তাঁর ঘরে ভাল ব্যালকনি ছিল না। তিনি নাকি ধোনির মতো ঘর চেয়েছিলেন। সুরেশ রায়না ইস্যুতে অবশেষে মুখ খুলেছেন চেন্নাই সুপার কিংসের কর্ণধার এন শ্রীনিবাসন। তিনিও গোটা বিষয়টি নিয়ে বেশ ক্ষুব্ধ। তিনি বলেন, "ক্রিকেটাররা নিজেদের সবার চেয়ে বড় ভাবে। কিন্তু চেন্নাই সুপার কিংস একটা পরিবারের মতো। সবাই সবার সঙ্গে মিলেমিশে থাকে। আমার বক্তব্য খুব পরিষ্কার, কারোর যদি ইচ্ছে না করে, তাহলে তার ফিরে যাওয়াই ভাল। আমরা কাউকে জোর করি না । আসলে সাফল্য কখনও কখনও কারোর মাথা ঘুরিয়ে দেয়।"

তবে ধোনির সঙ্গে শ্রীনিবাসনের গোটা বিষয়টি নিয়ে কথা হয়েছে বলেও তিনি জানান। ধোনি দুবাই থেকে শ্রীনিকে আশ্বস্ত করেছেন বলেও সূত্রের খবর। তবে রায়না আইপিএল থেকে সরে দাঁড়ানোয় তাঁর বদলি হিসেবে কাউকে এখনই নিচ্ছেনা চেন্নাই সুপার কিংস।

আরও পড়ুন - অনলাইন FIDE দাবা অলিম্পিয়াডে সোনা হাম্পিদের, রাশিয়ার সঙ্গে যুগ্মবিজয়ী ভারত

.