Sunil Narine, IPL 2022: প্রথম বিদেশি স্পিনার হিসেবে কোন নজির গড়লেন KKR-এর 'মিস্ট্রি স্পিনার'? জেনে নিন

এ বারের আইপিএল শুরু হওয়ার আগে নারিনকে 'রিটেন' করছিল কেকেআর। তবে তিনি রেকর্ড গড়লেও বিপক্ষের একাধিক উইকেট নিতে পারেননি।

Updated By: Apr 28, 2022, 11:15 PM IST
Sunil Narine, IPL 2022: প্রথম বিদেশি স্পিনার হিসেবে কোন নজির গড়লেন KKR-এর 'মিস্ট্রি স্পিনার'? জেনে নিন
ললিতের উইকেট নেওয়ার পর পর সুনীল নারিন। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: চলতি আইপিএল-এ (IPL 2022) আরও একটি নজির গড়ে ফেললেন সুনীল নারিন (Sunil Narine)। বৃহস্পতিবার দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) বিরুদ্ধে আইপিএল কেরিয়ারের ১৫০তম উইকেট নিলেন তিনি। ফলে এই ক্যারিবিয়ান স্পিনার হলেন প্রথম বিদেশি স্পিনার যিনি ক্রোড়পতি লিগে ১৫০ উইকেট নেওয়ার নজির গড়ে ফেললেন। 

ইনিংসের তৃতীয় ওভারে বিপক্ষের ললিত যাদবকে আউট করার পরেই এই রেকর্ড গড়ে ফেলেন কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Kinght Riders) এই স্পিনার। আইপিএল-এর সামগ্রিক ইতিহাসে নারিন হলেন নবম বোলার যিনি ১৫০ উইকেট নেওয়ার কীর্তি গড়লেন। এর আগে ডোয়েন ব্র্যাভো ও লাসিথ মালিঙ্গা ১৫০ উইকেট নেওয়া বিদেশি ক্রিকেটার হয়েছেন। এই তালিকায় অমিত মিশ্র, পীযূষ চাওলা, যুজবেন্দ্র চাহাল, রবিচন্দ্রন অশ্বিন, ভুবনেশ্বর কুমার এবং হরভজন সিংয়ের নামও রয়েছে।

এ বারের আইপিএল শুরু হওয়ার আগে নারিনকে 'রিটেন' করছিল কেকেআর। তবে তিনি রেকর্ড গড়লেও বিপক্ষের একাধিক উইকেট নিতে পারেননি। এখনও পর্যন্ত নয় ম্যাচ খেলে মাত্র সাত উইকেট নিয়েছেন তিনি। এ দিন তিনি নিলেন ১৯ রানে ১ উইকেট। ফলে তাঁর কার্যকারিতা নিয়ে প্রশ্ন উঠছেই। 

আরও পড়ুন: Kuldeep Yadav, IPL 2022: ব্রাত্য থাকা KKR-এর বিরুদ্ধে ফের প্রতিশোধ নিলেন চায়নাম্যান কুলদীপ

আরও পড়ুন: Umran Malik, IPL 2022: অবিকল গুরু Dale Steyn-এর 'ফিস্ট বাম্প' সেলিব্রেশন নকল করলেন Srinagar Express, ভিডিও ভাইরাল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.