ISL: দু'বছরের জন্য East Bengal-এ র সঙ্গে চুক্তিবদ্ধ ডিফেন্ডার Ivan Gonzalez

এফসি গোয়ার হয়ে গত দুই মরশুমে ৪২টি ম্যাচের মধ্যে ৩৬টিতেই খেলেছেন গঞ্জালেস। তিনটি গোলের পাশাপাশি রয়েছে দু'টি অ্যাসিস্টও। 

Updated By: Apr 28, 2022, 10:46 PM IST
ISL: দু'বছরের জন্য East Bengal-এ র সঙ্গে চুক্তিবদ্ধ ডিফেন্ডার Ivan Gonzalez
লাল হলুদে ইভান গঞ্জালেস। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: ফিফা ট্রান্সফার ব্যানের ফাঁড়া এখনও ঝুলছে। এরমধ্যেই বড়সড় সাফল্য পেল ইস্টবেঙ্গল ক্লাব (East Bengal)। এফসি গোয়ার ৩২ বছর বয়সি স্প্যানিশ ডিফেন্ডার ইভান গঞ্জালেসকে (Ivan Gonzalez) সই করালো লাল-হলুদ। বৃহস্পতিবার ক্লাবের তরফে এই ঘোষণা করা হয়েছে। ইস্টবেঙ্গলের সঙ্গে প্রি-কন্ট্রাক্ট চুক্তি সই করেছেন তিনি। দুই বছরের চুক্তি  সম্পাদিত হয়েছে দুই পক্ষের মধ্যে।

এফসি গোয়ার (FC Goa) হয়ে গত দুই মরশুমে ৪২টি ম্যাচের মধ্যে ৩৬টিতেই খেলেছেন গঞ্জালেস। তিনটি গোলের পাশাপাশি রয়েছে দু'টি অ্যাসিস্টও। উল্লেখ্য ইভান গঞ্জালেসের সঙ্গে ৩১ মে পর্যন্ত চুক্তি রয়েছে গোয়ার। গত দুই মরশুমে তার ধারাবাহিক ভাল পারফরম্যান্সের পরেই তাকে দলে ভেড়ানোর বিষয়ে ভাবনা চিন্তা শুরু করেছিল ইস্টবেঙ্গল। 

ইতিমধ্যেই শ্রী সিমেন্টের সঙ্গে ইস্টবেঙ্গল ক্লাবের সম্পর্ক ছিন্ন হয়েছে। স্পোর্টিং রাইটসও ফিরিয়ে দেওয়া হয়েছে দলকে। মে মাসের শেষেই যেহেতু ইভানের চুক্তি শেষ হয়ে যাচ্ছে। ফলে তাঁকে ফ্রি ট্রান্সফারে সই করিয়েছে ইস্টবেঙ্গল। ২০২৪ সাল পর্যন্ত করা হয়েছে এই চুক্তি। উল্লেখ্য মাদ্রিদে জন্ম হওয়া এই ফুটবলারটি ২০০২ সালে রিয়াল মাদ্রিদের যুব দলে যোগদান করেছিলেন। সেখান থেকেই শুরু হয়েছিল তাঁর পথচলা। 

আরও পড়ুন: Kuldeep Yadav, IPL 2022: ব্রাত্য থাকা KKR-এর বিরুদ্ধে ফের প্রতিশোধ নিলেন চায়নাম্যান কুলদীপ

আরও পড়ুন: Ranji Trophy: শেষ আটের লড়াইয়ে বাংলার সামনে ঝাড়খণ্ড, কোন নতুন নিয়মে নক-আউট? জানাল BCCI

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.