কোহলির ডেরায় হঠাত্ হাজির সুনীল ছেত্রী, ভারতীয় অধিনায়ককে 'বিরাট' সম্মান

৩ মার্চ প্রথম ম্যাচে চেন্নাইয়ের মুখোমুখি হবে বেঙ্গালুরু। তার আগে সুনীল ছেত্রীকে শিবিরে এনে ক্রিকেটারদের মনোবল বাড়িয়ে নিতে চেয়েছিলেন কোহলি।

Updated By: Mar 20, 2019, 01:50 PM IST
কোহলির ডেরায় হঠাত্ হাজির সুনীল ছেত্রী, ভারতীয় অধিনায়ককে 'বিরাট' সম্মান

নিজস্ব প্রতিনিধি- বলা নেই কওয়া নেই তিনি হঠাত্ করেই হাজির বিরাট কোহলির ডেরায়। ডেরায় শুধু নয়, কোহলির গুহার একেবারে কেন্দ্রস্থলে। সবার মাঝে মাতা উঁচু করে দাঁড়িয়ে সুনীল ছেত্রী। সবাই বলতে গোটা বেঙ্গালুরু দল। তাঁকে ঘিরে গোল করে দাঁড়িয়ে কোহলির গোটা টিম। আর মধ্যমণি হয়ে আলো ছড়ালেন ভারতীয় ফুটবল দলের অধিনায়ক। আইপিএল শুরু হতে আর মাত্র তিনদিন বাকি। এই গুরুত্বপূর্ণ সময় হঠাত্ কেন কোহলির ডেরায় সুনীল ছেত্রী! ব্যাপারটা একেবারেই ঘোলাটে নয়। বরং জলের মতো সাফ। কোহলির ভাল বন্ধু সুনীল ছেত্রী। আর সেই সূত্রেই তাঁর বন্ধুর বাড়িতে আগমন। বন্ধুকে বাড়িতে ডেকে আদর-আপ্যায়নে কোনও খামতি রাখলেন না বিরাট কোহলি। এমনকী, সতীর্থদের কাছে ছেত্রীর ইমেজ দেখালেন অনেকটা বড় করে। খুব কম শব্দ খরচ করে বুঝিয়ে দিতে চাইলেন, ভারতীয় ফুটবলে সুনীলের অবদানের কথা। 

আরও পড়ুন-  বিশ্বকাপে ভারতের চার নম্বরে সৌরভের বাজি ঋষভ পন্থ!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

@chetri_sunil11 today with @royalchallengersbangalore team at Chinnaswamy !

A post shared by BleedKohlism2.0 (@bleedingkohlism) on

ক্রিকেটারদের সঙ্গে সাপোর্ট স্টাফরাও ছিলেন। সবার সঙ্গেই সুনীল ছেত্রীর আলাপ করিয়ে দিলেন কোহলি। বেঙ্গালুরু দলের বিদেশী ক্রিকেটারদের অনেকে সুনীলকে চিনতেন না। কোহলি তাঁদের উদ্দেশ্য করে বললেন, তোমাদের মধ্যে অনেকে হয়তো ওকে চেনো না। সুনীল ছেত্রী, আমাদের জাতীয় ফুটবল দলের অধিনায়ক। ও আজ আমাদের সঙ্গে মাঠে নেমেছে। তোমাদের মধ্যে কেউ যদি ওর সঙ্গে চ্যাট করতে চাও তা হলে করতে পারো। মাইন্ডসেট বদল থেকে শুরু করে যে কোনও ব্যাপার, ও-ই হচ্ছে আসল লোক। ওকে আমাদের একজন করে নাও এবং স্বাগত জানাও। কোহলির এমন বার্তার পর বেঙ্গালুরু দলের প্রত্যেকে সুনীলকে কুর্ণিশ জানালেন। এর পর আসরে নামলেন কোচ গ্যারি কার্স্টেন। সুনীল বেশ কিছুক্ষণ কোহলির সতীর্থদের সঙ্গে আলাপ-আলোচনা চালালেন। ২৩ মার্চ প্রথম ম্যাচে চেন্নাইয়ের মুখোমুখি হবে বেঙ্গালুরু। তার আগে সুনীল ছেত্রীকে শিবিরে এনে ক্রিকেটারদের মনোবল বাড়িয়ে নিতে চেয়েছিলেন কোহলি।

সদ্যসমাপ্ত আইএসএলে সুনীল ছেত্রীর পারফরম্যান্স ছিল নজরকাড়া। বেঙ্গালুরু এফসিকে প্রথমবার আইএসএল চ্যাম্পিয়ন করার ব্যাপারে সুনীল গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিলেন। ১৯ ম্যাচে ৯টি গোল করেন তিনি। তিনটি গোল করান। টুর্নামেন্টে সর্বোচ্চ গোলদাতা তিনিই। এদিকে, তাঁর বন্ধু কোহলির এখনও চ্যাম্পিয়ন হয়ে আইপিএল ট্রফি ছুঁয়ে দেখা হয়নি। প্রতিবারের মতো এবারও হাইপ্রোফাইল টিম নিয়ে মাঠে নামবেন কোহলি। তিনি ও এবি ডিভিয়ার্স ছাড়াও ব্যাটিং বিভাগ সমৃদ্ধ করছেন সিমরন হেটমায়ার, হেনরিচ ক্লাসেন, মার্কাস স্টয়নিসের মতো তারকারা। এদিকে, বোলিং বিভাগে ভরসার মুখ হিসাবে দেখা যাবে টিম সাউদি, যুজবেন্দ্র চাহাল, উমেশ যাদব, মহম্মদ সিরাজ। 

.