আইএসএল নিলামে সব থেকে 'দামি' সুনীল

ভারতীয় ফুটবল দলের পোস্টার বয় তিনি। দেশের সর্বোচ্চ গোলদাতা তিনি। আশানুরূপভাবেই আইএসএলের নিলামে সবচেয়ে বেশি দাম পেলেন সুনীল ছেত্রী। মুম্বই সিটি এফসি সুনীলকে কিনল এক কোটি কুড়ি লক্ষ টাকা দিয়ে। শুক্রবার তাঁকে পেতে ঝাঁপিয়েছিল মুম্বই এবং দিল্লি দল। কিন্তু শেষ হাসি হাসে রণবীর কাপুরের দল। নিলামে সুনীলের বেসপ্রাইস ছিল আশি লক্ষ টাকা। মনে করা হচ্ছিল আরও বেশি টাকা পাবেন সুনীল। কিন্তু সুনীলের বক্তব্য তেরো বছর ধরে খেলার পর অর্থের জন্য আর তিনি ফুটবল খেলেন না।

Updated By: Jul 10, 2015, 10:34 PM IST
আইএসএল নিলামে সব থেকে 'দামি' সুনীল

ব্যুরো: ভারতীয় ফুটবল দলের পোস্টার বয় তিনি। দেশের সর্বোচ্চ গোলদাতা তিনি। আশানুরূপভাবেই আইএসএলের নিলামে সবচেয়ে বেশি দাম পেলেন সুনীল ছেত্রী। মুম্বই সিটি এফসি সুনীলকে কিনল এক কোটি কুড়ি লক্ষ টাকা দিয়ে। শুক্রবার তাঁকে পেতে ঝাঁপিয়েছিল মুম্বই এবং দিল্লি দল। কিন্তু শেষ হাসি হাসে রণবীর কাপুরের দল। নিলামে সুনীলের বেসপ্রাইস ছিল আশি লক্ষ টাকা। মনে করা হচ্ছিল আরও বেশি টাকা পাবেন সুনীল। কিন্তু সুনীলের বক্তব্য তেরো বছর ধরে খেলার পর অর্থের জন্য আর তিনি ফুটবল খেলেন না।

মুম্বই দলে নিকোলাস আনেলকার সঙ্গে খেলতে তিনি মুখিয়ে আছেন বলে জানিয়েছেন সুনীল ছেত্রী।

গতবছর বেঙ্গালুরু ফুটবলার না ছাড়ায় প্রথম আইএসএলে খেলতে পারেননি সুনীল ছেত্রী। তাই ফুটবল কেরিয়ারে প্রথম আইএসএলে ছাপ ফেলতে মরিয়া ভারতের সর্বোচ্চ গোলদাতা।

 

.