Jelena Dokic: '২৭ তলার বারান্দা থেকে ঝাঁপাতে চেয়েছিলাম!' বিস্ফোরক প্রাক্তন টেনিস তারকা

"আমার মাথার মধ্যে এমন কিছু চলছিল যে, আমার মনে হয়েছিল ২৭ তলার বারান্দা থেকে ঝাঁপ দিই। তারিখটা ছিল ২৮ এপ্রিল। আমি চেয়েছিলাম কষ্ট এবং যন্ত্রণাকে থামাতে। নিজেকে মৃত্যুর মুখ থেকে সরিয়ে এনেছিলাম। জানি না কী করে করলাম।" 

Updated By: Jun 14, 2022, 05:44 PM IST
Jelena Dokic: '২৭ তলার বারান্দা থেকে ঝাঁপাতে চেয়েছিলাম!' বিস্ফোরক প্রাক্তন টেনিস তারকা

নিজস্ব প্রতিবেদন: অস্ট্রেলিয়ার প্রাক্তন টেনিস তারকা জেলেনা ডোকিচ (Jelena Dokic) তাঁর ইনস্টাগ্রামে বিস্ফোরক পোস্ট করলেন। প্রাক্তন চার নম্বর তারকা জানালেন যে, মানসিক অবসাদ এতটাই তাঁকে গ্রাস করেছিল যে, তিনি আত্মহননের পথ বেছে নিয়েছিলেন। ২৭ তলার বারান্দা থেকে ঝাঁপ দিয়ে নিজেকে শেষ করে দিতে চেয়েছিলেন। বিশ্বের প্রাক্তন চার নম্বর সোশ্যাল মিডিয়ায় লিখেছেন যে, ক্রমাগত যন্ত্রণার মধ্যে দিয়ে যেতে হয়েছে তাঁকে। ২০১৪ সালে টেনিসকে বিদায় জানান ডোকিচ। ধারাভাষ্যকার ও কোচ হিসাবে এরপর কাজ চালিয়ে গিয়েছেন তিনি। ডোকিচ লম্বা একট পোস্ট করেছেন বাকিদের সতর্ক করতে।

 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

"আমার মাথার মধ্যে এমন কিছু চলছিল যে, আমার মনে হয়েছিল ২৭ তলার বারান্দা থেকে ঝাঁপ দিই। তারিখটা ছিল ২৮ এপ্রিল। আমি চেয়েছিলাম কষ্ট এবং যন্ত্রণাকে থামাতে। নিজেকে মৃত্যুর মুখ থেকে সরিয়ে এনেছিলাম। জানি না কী করে করলাম।" ডোকিচ এও বলেছেন যে, তিনি তাঁর বাবার হাতে অত্যাচারিত হয়েছেন অনেক অল্প বয়সে। চার দেওয়ালের মধ্যে নিজেকে আটকে রাখতেন। তাঁর কান্না যেন থামতেই চাইত না। জোকিচ এও বলছেন যে, তিনি জানেন যে, এই লড়াই তাঁর একার নয়। অনেকেই আছেন তাঁর সঙ্গে।

আরও পড়ুন: Gavaskar-Umran: 'শেষবার সচিনকে দেখার জন্য মুখিয়ে ছিলাম, এখন উমরানকে দেখতে চাই'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.