Exclusive সুব্রত পাল : এশিয়া কাপে খেলতে চান মিষ্টু

২০১৯-এ খেলা (এশিয়া কাপ)। এখনও ৬ মাস বাকি। আমি ভালো পারফর্ম করলে কোচ নিশ্চয়ই ডাকবে। আমার কাজ ভালো পারফর্ম করা। এরপর সিদ্ধান্ত কোচের।

Updated By: Sep 23, 2018, 06:30 PM IST
Exclusive সুব্রত পাল : এশিয়া কাপে খেলতে চান মিষ্টু

জামশেদপুর এফসি-যার শেষ দুর্গের পাহারা দেবেন এক বঙ্গসন্তান। শুধু আইএসএল নয়, এশিয়া কাপে দেশের জার্সিতে খেলার স্বপ্ন দেখেন সোদপুরের মিষ্টু। আর সে কারণেই প্রতি ম্যাচে নিজের সেরাটা উজাড় করে দিতে চান তিনি। আইএসএল শুরুর আগে একান্ত সাক্ষাত্কারে অকপট সুব্রত পাল। মুখোমুখি সুখেন্দু সরকার...

প্রশ্ন: নতুন মরশুমে কোনও নতুন চ্যালেঞ্জ বা টার্গেট রয়েছে?
সুব্রত পাল :  জীবনে কোনওদিন টার্গেট নিয়ে চলি না। লক্ষ্য একটাই ভালো খেলা। ভালো পারফর্ম করা। নতুন মরশুমে আমাদের নতুন দল, নতুন কোচ। আমাদের দলে যেমন অনেক তরুন ফুটবলার আছে, তেমনই অনেক সিনিয়র ফুটবলারও আছে। জুনিয়র-সিনিয়র নিয়ে ভালো কম্বিনেশন হয়েছে। আশা করছি ভালো পারফর্ম করছি।

প্রশ্ন: প্রি-সিজন কেমন হয়েছে?
সুব্রত পাল : প্রি-সিজন সবসময়ই খুব গুরুত্বপূর্ণ। আমরা স্পেনে গিয়েছিলাম।যথেষ্ট ভালো হয়েছে আমাদের প্রি-সিজন। কারণ আমাদের ক্লাব(জামশেদপুর এফসি)এবার অ্যাটলেটিকো মাদ্রিদের মাঠে ট্রেনিং করেছে।ভালো ফেসিলিটি পেয়েছি। ওখানে ভালো দলের সঙ্গে চারটে প্রস্তুতি ম্যাচে ভালো পার্ফর্ম করেছে টিম। আশা করছি দলের উপকার হবে।

প্রশ্ন: নতুন কোচ ফলে টিম কম্বিনেশন গড়তে কি সমস্যা হচ্ছে?
সুব্রত পাল :
এটা নিয়ে নতুন করে কিছু বলার নেই। গতবছরও নতুন কোচ ছিল কারণ ওটাই আমাদের দলের শুরু। গতবছর আমরা পাঁচ নম্বরে শেষ করেছিলাম (স্টিভ কোপেল কোচ ছিল)। সিজার খুব ভালো কোচ, সঙ্গে ওর কোচিং স্টাফরাও। এখনই কিছু বলতে চাইছি না, তবে একটা কথা বলে রাখি এবার কিন্তু আমরা অনেককে এবার সারপ্রাইজ করব। এবার স্পেনের বেশ কয়েকজন ভালো ফুটবলার সই করিয়েছে, সঙ্গে দলের তরুন ফুটবলাররা সারপ্রাইজ দেবে অনেক দলকেই।

প্রশ্ন: এখনও কি জাতীয় দলে খেলার স্বপ্ন দেখেন?
সুব্রত পাল :
অবশ্যই । ওটা সবসময়ই স্বপ্ন। এখনও ফুটবল আমি এনজয় করি। দেশের হয়ে ৭৪টা ম্যাচ খেলেছি। আরও খেলতে চাই। ২০১৯ এশিয়া কাপে খেলতে চাই।দলে ঢোকাই লক্ষ্য।এখনও মনে করি জাতীয় দলের হয়ে খেলতে পারব। দেশকে দেওয়ার মতো অনেক কিছুই বাকি আছে। সেদিকেই তাকিয়ে আছি।

প্রশ্ন: জাতীয় দলে কামব্যাক করার ব্যাপারে কতটা আশাবাদী?
সুব্রত পাল :
কামব্যাক কিসের! আমার কাছে প্রতিটি দিনই নতুন। কামব্যাকের কিছু নেই। ২০১৯-এ খেলা (এশিয়া কাপ)। এখনও ৬ মাস বাকি। আমি ভালো পারফর্ম করলে কোচ নিশ্চয়ই ডাকবে। আমার কাজ ভালো পারফর্ম করা। এরপর সিদ্ধান্ত কোচের। তবে আমি ফুটবল খেলতে ভালোবাসি। আইলিগ, আইএসএল, জাতীয় দল যেখানেই খেলি নিজের সেরাটা উজাড় করে দিতে চাই।  

.