Babar Azam : 'অনেক বয়স হল, এবার বিয়ে করো', স্ত্রীই ফেরাতে পারবেন ফর্ম! পরামর্শ পাক কোচের

Babar Azam Gets Marriage advice From Pakistan Coach: , জীবনে স্ত্রী আসলেই ফিরবে ভাগ্য! বাবরের খারাপ সময়ে, তাঁকে বিয়ের পরামর্শ প্রাক্তন তারকার!

Updated By: Sep 8, 2024, 04:56 PM IST
Babar Azam : 'অনেক বয়স হল, এবার বিয়ে করো', স্ত্রীই ফেরাতে পারবেন ফর্ম! পরামর্শ পাক কোচের
বাবরকে বিয়ের পরামর্শ!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: খুবই খারাপ সময়ের মধ্য়ে দিয়ে যাচ্ছে পাকিস্তানের তারকা ক্রিকেটার বাবর আজম (Babar Azam)। একসময়ে যাঁর ব্য়াটে রানের ফুলঝুরি ছুটত, এখন সেই বাবরই রান করতে কার্যত ভুলে গিয়েছেন! সম্প্রতি নাজমুল হোসেন শান্তর বাংলাদেশ গিয়েছিল পাকিস্তানে দুই ম্য়াচের টেস্ট সিরিজ খেলতে। সেখানে গিয়ে ইতিহাস লিখেছে টাইগার্স! শান মাসুদদের ঘরে ঢুকেই, তাঁদের ২-০ হোয়াইটওয়াশ করেছেন শান্তরা। রাওয়ালপিন্ডিতে দুই টেস্ট মিলিয়ে বাবর করেছেন মাত্র ৬৪ রান। এরপরই প্রাক্তন পাক তারকারা বাবরের সমালোচনায় সরব হয়েছেন। ২০২২ সালে শেষবার নিউ জিল্য়ান্ডের বিরুদ্ধে করাচিতে লাল বলের ক্রিকেটে হাফ-সেঞ্চুরির স্বাদ পেয়েছিলেন বাবর। এবার তাঁকে বিশেষ পরামর্শ দিলেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার ও কোচ বাসিত আলি ( Basit Ali)

আরও পড়ুন: বিশ্বকাপ খেলতে এসে বিয়ের বাজার বাবরের! কলকাতায় কিনলেন ৭ লাখের শেরওয়ানি

বাসিত তাঁর ইউটিউব চ্য়ানেলে বলেন, 'আমার মনে হয় এখন সময় এসেছে বাবর ওর বাড়িতে বিয়ের ব্য়াপারে মা-বাবার সঙ্গে কথা বলুক। বিয়ের পর ও একদম অন্য় একজন ব্য়াটার হয়ে যাবে। আমি জানি ব্য়র্থতা একজন প্লেয়ারের উপর কী প্রভাব ফেলতে পারে! আমি বাবরের বাবা-মাকে বলব, ছেলের বিয়ে দিতে। আমি বাবরের বড় দাদার মতো। ওকে বলব, ভাই এবার বিয়ে করো,অনেক বয়স হল।'
 
গতবছর অক্টোবরের ঘটনা। পঞ্চাশ ওভারের বিশ্বকাপে বাবর অ্যান্ড কোং খেলেছিল সাকিব আল হাসানের বাংলাদেশের বিরুদ্ধে। খেলা হয়েছিল কলকাতার ইডেন গার্ডেন্সে। জানা গিয়েছিল যে, কলকাতা ছাড়ার আগে নাকি বাবর গুছিয়ে করেছিলেন বিয়ের বাজার। একাধিক মিডিয়ার রিপোর্ট ছিল যে, বাবর নাকি ঢুঁ মেরেছিলেন ডিজাইনার সব্য়সাচী মুখোপাধ্যায়ের স্টোরে। বিশ্ববন্দিত বাঙালি ডিজাইনারের থেকেই নাকি বাবর তাঁর বিয়ের শেরওয়ানি কিনেছিলেন। যাঁর দাম ছিল সাত লক্ষ টাকা। শুধু শেরওয়ানিই কেনেননি বাবর,  শহরের এক নামী জুয়েলারি প্রস্তুতকারক সংস্থার থেকেও তিনি কয়েক লক্ষ টাকার বিয়ের গয়না কিনেছেন। তারপর থেকে আর বাবরের বিয়ে সংক্রান্ত কোনও আপডেট পাওয়া যায়নি সেভাবে!

 আরও পড়ুন: বাবর আজমকে শেরওয়ানি বেচার পরেই আচমকা ট্রোলড ডিজাইনার সব্যসাচী...

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.