Vishal Kaith | Mohun Bagan: 'আজীবন মোহনবাগানেই...'! কতদিন সবুজ-মেরুনে 'ফ্লাইং কাইট'? ভাতঘুমের দুপুরে বিরাট খবর

Mohun Bagan Extends Contract With Vishal Kaith: বিশাল কাইথকে নিয়ে বিরাট সিদ্ধান্ত নিয়ে ফেলল মোহনবাগান। রবিরারের  ভাতঘুমের দুপুরে চলে এল বিরাট আপডেট।

Updated By: Sep 8, 2024, 03:46 PM IST
Vishal Kaith | Mohun Bagan: 'আজীবন মোহনবাগানেই...'! কতদিন সবুজ-মেরুনে 'ফ্লাইং কাইট'? ভাতঘুমের দুপুরে বিরাট খবর
ডুরান্ড সেমিফাইনালে উড়ে গিয়ে বল আটকাচ্ছেন বিশাল কাইথ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আর ঠিক হাতে গুনে ৫ দিন। তারপরেই শুরু হয়ে যাচ্ছে ইন্ডিয়ান সুপার লিগের (ISL 2024-25) ১১ তম সংস্করণ। লিগের উদ্বোধনী ম্যাচ শহর কলকাতায়। যুবভারতী ক্রীড়াঙ্গনে গতবারের লিগ শিল্ড জয়ী মোহনবাগান সুপার জায়ান্ট এবং শিরোপা জয়ী মুম্বই সিটি এফসি (MBSG vs MCFC,  ISL 2024-25) মুখোমুখি হচ্ছে। আইএসএল শুরুর ঠিক প্রাক মুহূর্তে, মোহনবাগান তাদের দলের এক নম্বর গোলকিপার বিশাল কাইথকে নিয়ে বড় সিদ্ধান্ত নিয়ে ফেলল। রবিবার দুপুরে সবুজ-মেরুনের মিডিয়া টিম বিবৃতি দিয়ে জানিয়ে দিল যে, কাইথের সঙ্গে বিশাল চুক্তিই করে ফেলা হয়েছে।  

ক্লাবের প্রতি দায়বদ্ধতা, জার্সির প্রতি আবেগ এবং দুর্দান্ত পারফরম্যান্সের কারণেই দেশের অন্যতম সেরা গোলকিপারের সঙ্গে আরও চার বছর (২০২৯ সাল পর্যন্ত) চুক্তি বাড়াল মোহনবাগান। এমনটাই জানিয়ে দিল মেরিনার্স। সবুজ-মেরুন জার্সিতে ইতোমধ্যেই বিশাল জিতেছেন জোড়া সোনার গ্লাভস। আইএসএল এবং ডুরান্ড কাপে তাঁর হাতে বহু অবধারিত গোল আটকে গিয়েছে। নিঃসন্দেহে বিশাল এই মুহূর্তে দেশের সেরাদের মধ্য়েই একজন। 

আরও পড়ুন: কার্ডের চ্যালেঞ্জ থেকে কনকাশন সাব! আইএসএল তো দেখবেন, নতুন নিয়মগুলি কি জানেন?

হিমাচল প্রদেশের রোহরু জেলা থেকে উঠে আসা বছর আঠাশের যুবক চুক্তি নবীকরণ করে বলছেন, 'আজীবন আমি মোহনবাগানেই খেলতে চাই। সবুজ-মেরুন সমর্থকদের ভালোবাসা এবং আবেগ আমার কাছে এতটাই দামি যে, বহু ক্লাবের প্রস্তাব থাকা সত্ত্বেও এই ক্লাব ছেড়ে যাওয়ার কথা স্বপ্নেও ভাবতে পারি না। সে কারণেই লম্বা চুক্তি করলাম।'বিশাল আরও ভালো পারফর্ম করতেই মরিয়া। তিনি বলেন, 'এবারও আইএসএল এবং সুপার কাপ জেতার মতো দল হয়েছে আমাদের। গতবারের চেয়ে অনেক শক্তিশালী আমরা। এসিএল-টুতে খেলতে হবে এশিয়ার সেরা ক্লাবগুলির সঙ্গে। সেখানে গোল অক্ষত রাখাই আমার বড় চ্যালেঞ্জ।'

বাগান সমর্থকরা কেউ বিশালকে আদর করে ডাকেন, 'উড়ন্ত বাজপাখি'। কেউ বলেন, 'ফ্লাইং কাইট'! তিনি গোলের নীচে থাকলে মোহনবাগান বাড়তি আত্মবিশ্বাস পায়। টাইব্রেকারে কিক মারতে যাওয়ার আগে পায় ফুটবলারদের উদ্যম বেড়ে যায়। দিমিত্রি পেত্রাতস থেকে জেসন কামিন্স, শুভাশিস বসু থেকে লিস্টন কোলাসো! সকলেই একযোগে স্বীকার করেন যে, তে-কাঠির নীচে বিশাল থাকা মানে নিশ্চিন্তে জয়ের জন্য ঝাঁপানো যায়।

আরও পড়ুন: 'আমি কি ডাক্তার নাকি? আমাকে কেন জিজ্ঞাসা করছেন!' কেন মেজাজ হারালেন মোলিনা?

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.