বিশ্বাস ফেরাতে চান স্টিভ স্মিথ

ছুটি কাটিয়ে অস্ট্রেলিয়া ফিরেই প্রাক্তন ব্যাগি গ্রিন অধিনায়ক জানিয়ে দিলেন, “এখনই ফিরে আসার শ্রেষ্ঠ সময়”।

Updated By: May 4, 2018, 02:55 PM IST
বিশ্বাস ফেরাতে চান স্টিভ স্মিথ

নিজস্ব প্রতিবেদন: এ যেন ঠিক রত্নাকর দস্যুর বাল্মিকি হওয়ার গল্প। সংশধোনের পথে হেঁটে মানুষের বিশ্বাস পুনরুদ্ধার করতে চান বহিষ্কৃত অজি অধিনায়ক স্টিভ স্মিথ। আর সেজন্যই ছুটি কাটিয়ে অস্ট্রেলিয়া ফিরেই প্রাক্তন ব্যাগি গ্রিন অধিনায়ক জানিয়ে দিলেন, “এখনই ফিরে আসার শ্রেষ্ঠ সময়”। 

আরও পড়ুন- সারে-র হয়ে খেলবেন বিরাট, চুক্তি হল কেবল জুনের জন্য

বল বিকৃতি কাণ্ডের নায়ক স্টিভ স্মিথকে এক বছরের জন্য নির্বাসিত করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। একই অপরাধে দোষী আরও ২ অজি তারকা ডেভিড ওয়ার্নার এবং বেনক্রাফ্টকেও ব্যান করা হয়েছে। যার ফলে ১২ মাস আন্তর্জাতিক ক্ষেত্র তো বটেই কোনও ঘরোয়ো ক্রিকেটেও সামিল হতে পারবেন না এই তিন ক্রিকেটার।

আরও পড়ুন- "ভারতের মাটিতে সিরিজ জিতলে সেরা হব": ল্যাঙ্গার

এই শাস্তির পর সম্প্রতি ডেভিড ওয়ার্নারকে দেখা গিয়েছে নির্মাণ শ্রমিকের ভূমিকায়। অন্যদিকে, জীবনের এই কালো অধ্যায় থেকে সাময়িক বিরতি নিয়ে সস্ত্রীক বিদেশ ভ্রমণে পাড়ি দিয়েছিলেন স্মিথ। এবার বাড়ি ফিরেই নির্বাসিত অধিনায়ক মনোনিবেশ করেছেন ড্যামেজ কন্ট্রোলে।

আরও পড়ুন- ফাঁস হল চেন্নাইয়ের লাস্যময়ী ভক্তের আসল পরিচয়

বিশ্বাসভঙ্গের যে দায় তাঁর ঘাড়ে চেপেছে, তা থেকে একেবারে মুক্তি চান অ্যাসেজ জয়ী অজি অধিনায়ক। পরিবারের অগাধ ভালবাসা, অবিরাম পাশে থাকা এবং ক্রিকেট বিশ্বের সমর্থনকে পাথেয় করেই বিশ্বাস পুনরুদ্ধার করতে মরিয়া স্টিভ স্মিথ। প্রসঙ্গত, এবিষয়ে নিজের ইনস্টা অ্যাকাউন্টে একটি পোস্টও করেছেন তিনি। দেখুন সেই পোস্ট- 

.