CFL 2023: গুড়াপে ভয়ংকর গাড়ি দুর্ঘটনা! আহত সাদার্নের কোচ-কর্তা, হাসপাতালে ছুটছেন আইএফএ সচিব

Southern Samity Officials got injured in road accident: ভয়ংকর দুর্ঘটনার মুখে পড়ল সাদার্ন সমিতির কোচ এবং কর্তারা। ম্য়াচের জন্য কলকাতা থেকে দুর্গাপুর যাওয়ার পথেই গাড়ির চাকা ফেটে ঘটে যায় বিপত্তি।

Updated By: Aug 30, 2023, 01:19 PM IST
CFL 2023: গুড়াপে ভয়ংকর গাড়ি দুর্ঘটনা! আহত সাদার্নের কোচ-কর্তা, হাসপাতালে ছুটছেন আইএফএ সচিব
ভয়ংকর দুর্ঘটনায় সাদার্নের কর্তা-কোচ!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কলকাতা প্রিমিয়র লিগে (CFL 2023) বুধবার বিকেলে সাদার্ন সমিতি ও পাঠচক্র মুখোমুখি হবে। দুর্গাপুরের এরিয়ান ফুটবল মাঠে রয়েছে এই ম্যাচ। এদিন সকালে সাদার্নের কর্মকর্তা ও কোচরা কলকাতা থেকে গাড়ি করে দুর্গাপুরে যাচ্ছিলেন। যাওয়াপ পথে গুড়াপে গাড়ির চাকা ফেটে ভয়ংকর দুর্ঘটনা ঘটে গেল। গুরুতর আহত সাদার্নের কর্তা-কোচ।

আরও পড়ুন: Indian Football Team For Kings Cup: সুনীলকে ছাড়াই দল ঘোষণা!

সাদার্ন কর্তা ও আইএএফএ সহ-সভাপতি সৌরভ পাল ছিলেন গাড়িতে। তিনি জি ২৪ ঘণ্টাকে টেলিফোনে বলেন, 'আজকে প্রিমিয়র ডিভিশনের খেলা ছিল দুর্গাপুরের এরিয়ান ফুটবল গ্রাউন্ডে। সকাল সাড়ে ন'টার সময়ে রবীন্দ্র সরোবর স্টেডিয়াম থেকে আমাদের গাড়ি ছাড়ে। আমি ছাড়াও গাড়িতে ছিলেন আমাদের কোচ রঞ্জন ভট্টাচার্য ও ক্লাবের সহ-সভাপতি ডাক্তার প্রণব মুখোপাধ্য়ায়। পৌনে এগারোটা কী এগারোটা নাগাদ, আমরা গুড়াপ ক্রস করি, তখন রাস্তার ধারে একটি পাথর ছিল। সেটা একটা গাড়ি চাপা দিয়েছিল। সেটাকে পাশ কাটিয়ে আসতে গিয়ে, আমাদের গাড়ির চাকা ফেটে যায়। এরপর আমাদের গাড়ি একটি লরির পিছনে গিয়ে ধাক্কা মারে। প্রণব মুখোপাধ্য়ায়ের গুরুতর চোট পান। তাঁর মাথা ফেটে যায়। হাতে-পায়ে চোট পেয়েছেন তিনি। রঞ্জন ভট্টাচার্যেরও মাথায় এবং পায়ে লেগেছে। আমারও খানিক মাথায় ও হাতে চোট লেগেছে। এই মুহুর্তে আমরা বর্ধমানের বেঙ্গল ক্য়ানসার হাসপাতালে যাচ্ছি চিকিৎসার জন্য়। প্রণববাবু প্রচুর রক্তক্ষয় হয়েছে।'

কলকাতা লিগে এই মুহূর্তে সাদার্ন রয়েছে চার নম্বরে। ১০ ম্যাচে ১৫ পয়েন্ট রয়েছে তাদের ঝুলিতে। এই ঘটনার খবর পেয়ে হাসপাতালে ছুটে যাচ্ছেন আইএফএ সচিব অনির্বাণ দত্ত। তিনি ফোনে বলেন, যে গেলেই বুঝতে পারবেন যে, ঠিক কার চোটের অবস্থা কেমন। তবে এই দুর্ঘটনার প্রভাব ম্যাচে কোনও ভাবেই পড়বে না। ম্যাচ শুরু হবে ঠিক সময়ে।

আরও পড়ুন: East Bengal: কে নেভাবে এই লাল-হলুদ মশাল! অবিশ্বাস্য প্রত্য়াবর্তনে ইস্টবেঙ্গল ডুরান্ড ফাইনালে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.