অক্টোবরে ভারত সফরে দক্ষিণ আফ্রিকা, ২০১৬ ফেব্রুয়ারিতে আসবে শ্রীলঙ্কা

অক্টোবরে ভারতে খেলতে আসছে দক্ষিণ আফ্রিকা। ভারতের বিরুদ্ধে চারটি টেস্ট, পাঁচটি একদিনের ম্যাচ ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে। সিরিজের একটি টি-টোয়েন্টি ম্যাচ হবে ইডেনে। এর পাশাপাশি সামনের বছর ফেব্রুয়ারি মাসে শ্রীলঙ্কা তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ভারতে।

Updated By: May 24, 2015, 11:24 PM IST
অক্টোবরে ভারত সফরে দক্ষিণ আফ্রিকা, ২০১৬ ফেব্রুয়ারিতে আসবে শ্রীলঙ্কা

ওয়েব ডেস্ক: অক্টোবরে ভারতে খেলতে আসছে দক্ষিণ আফ্রিকা। ভারতের বিরুদ্ধে চারটি টেস্ট, পাঁচটি একদিনের ম্যাচ ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে। সিরিজের একটি টি-টোয়েন্টি ম্যাচ হবে ইডেনে। এর পাশাপাশি সামনের বছর ফেব্রুয়ারি মাসে শ্রীলঙ্কা তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ভারতে।

ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজের একটি টি-টোয়েন্টি ম্যাচ পেল ইডেন। রবিবার বিসিসিআই-এর ট্যুর অ্যান্ড ফিক্সচার কমিটি ভারত-দক্ষিণ আফ্রিকা সফরের সূচি প্রাকশ করেছে। এই সূচি অনুযায়ী প্রোটিয়াসরা এবছরের অক্টোবর-নভেম্বরে ভারতের বিরুদ্ধে চারটি টেস্ট, পাঁচটি একদিনের ম্যাচ ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে। টেস্টগুলি হবে যথাক্রমে আমেদাবাদ, দিল্লি ,নাগপুর ও বেঙ্গালুরুতে। একদিনের ম্যাচগুলি হবে চেন্নাই, কানপুর, এমপিসিএ, রাজকোট ও মুম্বইয়ে। টি-টোয়েন্টি ম্যাচগুলি হবে কলকাতা ,মোহালি ও ধর্মশালায়। এর পাশাপাশি সামনের বছর ফেব্রুয়ারি মাসে শ্রীলঙ্কা তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ভারতে। ম্যাচগুলি হবে বিশাখাপত্তনম, পুণে ও দিল্লিতে।

.