Sourav Ganguly: হাতে এল মহারাজের ওমিক্রন পরীক্ষার রিপোর্ট, কী জানাল হাসপাতাল?

চিকিৎসকদের নির্দেশ মতো চলছেন বিসিসিআই সভাপতি।   

Updated By: Jan 1, 2022, 08:20 PM IST
Sourav Ganguly: হাতে এল মহারাজের ওমিক্রন পরীক্ষার রিপোর্ট, কী জানাল হাসপাতাল?
ভাল আছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: করোনার বিরুদ্ধে লড়াই করে সদ্য বাড়ি ফিরেছেন। এই মুহূর্তে নিভৃতবাসে রয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। তবে তাঁর ওমিক্রন পরীক্ষার ফল নিয়ে একটা চিন্তা ছিলই। যদিও স্বস্তির খবর হল বিসিসিআই সভাপতির (BCCI President) ওমিক্রন পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। 

ওমিক্রনের প্রাথমিক রিপোর্ট নেগেটিভ আসায় বাড়ি ফিরেছিলেন সৌরভ। এরই মধ্যে শুক্রবার বাড়ি ফিরে যান মহারাজ। হাসপাতাল সূত্রে খবর, সৌরভ এখন আগের থেকে অনেকটাই ভাল। সর্দি নেই। স্বাভাবিক খাওয়াদাওয়া করছেন বিসিসিআই সভাপতি। ফোনে চিকিৎসকদের সঙ্গে কথা হচ্ছে তাঁর। তাঁকে মাল্টি ভিটামিন, ভিটামিন সি-জাতীয় ওষুধ দেওয়া হচ্ছে। ফুসফুস সুস্থ রাখতে নিয়মিত দেওয়া হচ্ছে স্টিম। তিনি করোনার নয়া ভ্যারিয়েন্ট ওমিক্রনে আক্রান্ত  কিনা, সেটা জানতে নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। তবে সেই রিপোর্ট নেগেটিভ এসেছে। 

আরও পড়ুন: Sashtri On T20 World Cup: Virat Kohli-র Team India-কে কেন ভীতু বললেন Ravi Shastri?

আরও পড়ুন: DADAvsVIRAT: Sourav-Kohli বিতর্কে আগুনে ঘি ঢেলেছেন Chetan Sharma, দাবি করলেন Akash Chopra

বৃহস্পতিবার হাসপাতাল থেকেই সেঞ্চুরিয়ানে ভারত বনাম দক্ষিণ আফ্রিকার প্রথম টেস্ট নজর রেখেছিলেন সৌরভ। কোহলিদের জয়ের পর টুইটও করেন তিনি। টুইটে দাদা লিখেছেন, 'দারুণ জয় টিম ইন্ডিয়ার। এই ফলাফলে আমি একেবারেই অবাক হইনি। ভারতকে এই সিরিজে হারানো কঠিন হতে চলেছে। দক্ষিণ আফ্রিকাকে নিজের ক্ষমতা বাইরে গিয়ে খেলতে হবে। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা'।     

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

 

.