কোচ ইস্যুতে দ্রাবিড়ের পাশে দাঁড়িয়েও খানিকটা রক্ষণাত্মক সৌরভ গাঙ্গুলি

ভারতের পরবর্তী কোচ কে হবেন তা নিয়ে বিসিসিআই ও পরামর্শদাতা কমিটির মধ্যে টানাপোড়েন চলছেই। মাঝে-মাঝেই একেকজনের নাম শোনা যাচ্ছে। তবে, হাওয়ায় বিদেশি কোচের থেকে দেশের কোচদেরই নাম শোনা যাচ্ছে বেশি। পরামর্শদাতা কমিটির সিংহভাগ চাইছে রাহুল দ্রাবিড়কে কোচ করা হোক। উল্টোদিকে বোর্ড সচিব অনুরাগ ঠাকুরের পছন্দ রবি শাস্ত্রী। এই টানাপোড়েনের মধ্যে দ্রাবিড়ের পাশে দাঁড়িয়েও বেশ খানিকটা রক্ষণাত্মক পরামর্শদাতা কমিটির অন্যতম সদস্য সৌরভ গাঙ্গুলি।

Updated By: May 6, 2016, 04:29 PM IST
কোচ ইস্যুতে দ্রাবিড়ের পাশে দাঁড়িয়েও খানিকটা রক্ষণাত্মক সৌরভ গাঙ্গুলি

ওয়েব ডেস্ক: ভারতের পরবর্তী কোচ কে হবেন তা নিয়ে বিসিসিআই ও পরামর্শদাতা কমিটির মধ্যে টানাপোড়েন চলছেই। মাঝে-মাঝেই একেকজনের নাম শোনা যাচ্ছে। তবে, হাওয়ায় বিদেশি কোচের থেকে দেশের কোচদেরই নাম শোনা যাচ্ছে বেশি। পরামর্শদাতা কমিটির সিংহভাগ চাইছে রাহুল দ্রাবিড়কে কোচ করা হোক। উল্টোদিকে বোর্ড সচিব অনুরাগ ঠাকুরের পছন্দ রবি শাস্ত্রী। এই টানাপোড়েনের মধ্যে দ্রাবিড়ের পাশে দাঁড়িয়েও বেশ খানিকটা রক্ষণাত্মক পরামর্শদাতা কমিটির অন্যতম সদস্য সৌরভ গাঙ্গুলি।
                             
এদিকে ক্রিকেট গড়াপেটায় জড়িত ব্যক্তিদের দশ বছরের জেল হোক। এই মর্মে সংসদে নতুন বিল পাশ করানোর দাবি তুলেছেন বোর্ড সচিব অনুরাগ ঠাকুর। তাঁকে সমর্থন করেছেন সৌরভ গাঙ্গুলিও।

.