Sourav Ganguly: কোভিড আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি সৌরভের মা

করোনা রিপোর্ট পজিটিভ এসেছে নিরূপা গঙ্গোপাধ্যায়ের।  

Updated By: Aug 31, 2021, 03:26 PM IST
Sourav Ganguly: কোভিড আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি সৌরভের মা

নিজস্ব প্রতিবেদন: কোভিডে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) মা নিরূপা গঙ্গোপাধ্যায় (Nirupa Ganguly)। সোমবার রাতেই জ্বর এবং শ্বাসকষ্ট নিয়ে উডল্যান্ডসে ভর্তি করা হয় সৌরভের মাকে। উডল্যান্ডসের ৩৩১ নম্বর রুমে রয়েছেন তিনি। শ্বাসের সমস্যা থাকায় মিনিটে ১-২ লিটার অক্সিজেন দিতে হচ্ছে তাঁকে। করোনা রিপোর্ট পজিটিভ এসেছে নিরূপা গঙ্গোপাধ্যায়ের। যদিও এখন তাঁর অবস্থা স্থিতিশীল।

আরও পড়ুন: Ranji Trophy: ১৩ জানুয়ারি থেকে রঞ্জি, ফাইনাল কলকাতায়, সহজ গ্রুপে বাংলা

নিরূপার কোমর্বিডিটির সঙ্গেই ডায়াবিটিস-সহ হৃদরোগ। এমনকী নার্ভের অসুস্থতাও রয়েছে তাঁর। ফলে কালবিলম্ব না করেই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। উডল্যান্ডসে চার সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে নিরূপার জন্য। তাঁদের তত্ত্বাবধানে সৌরভের মায়ের চিকিৎসা চলছে।

সেই মেডিক্যাল টিমে রয়েছেন ক্রিটিক্যাল কেয়ার বিশেষজ্ঞ চিকিৎসক সৌপ্তিক পাণ্ডা, সপ্তর্ষি বসু,পালমোনোলজিস্ট অঙ্কন বন্দ্যোপাধ্যায় এবং কার্ডিওলজিস্ট সরোজ মন্ডল। গতরাত থেকেই সৌরভের মায়ের একাধিক পরীক্ষা হয়েছে। আপাতত তিনি স্থিতিশীল বলেই জানা গিয়েছে। সৌরভ গতরাতে মায়ের সঙ্গে হাসপাতালে গিয়েছিলেন। ছিলেন এদিন সকাল পর্যন্ত। মায়ের সংস্পর্শে আসায় সৌরভেরও করোনা পরীক্ষা হয়। কিন্তু রিপোর্ট নেগেটিভ এসেছে মহারাজের।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.