স্থিতিশীল Sourav Ganguly, বৃহস্পতিবার মহারাজকে দেখতে শহরে আসছেন দেবী শেঠি

সুস্থ হয়ে ৭ জানুয়ারি বাড়ি ফেরেন সৌরভ। তিন সপ্তাহের মধ্যে মহারাজ ফের হাসপাতালে ভর্তি হওয়ায় চিন্তা সব মহলে।

Updated By: Jan 27, 2021, 10:26 PM IST
স্থিতিশীল Sourav Ganguly, বৃহস্পতিবার মহারাজকে দেখতে শহরে আসছেন দেবী শেঠি
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন: ফের বুকে ব্যথা। বাড়ি ফেরার তিন সপ্তাহের মধ্যে আবারও হাসপাতালে সৌরভ গঙ্গোপাধ্যায়। আজ দুপুরে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয় মহারাজকে। প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষার পর আপাতত স্থিতিশীল সৌরভ। আগামিকাল তাঁকে দেখতে আসছেন বিশিষ্ট চিকিত্সক দেবী শেঠি। সূত্রের খবর, তাঁর উপস্থিতিতেই স্টেন্ট বসবে সৌরভের হার্টে। রাতে মহারাজা স্যুইটে আছেন সৌরভ।

উডল্যান্ডস হাসপাতাল থেকে বাড়ি ফিরেছিলেন তিন সপ্তাহও হয়নি। তারই মধ্যে বুকে ব্যথা নিয়ে ফের হাসপাতালে সৌরভ গঙ্গোপাধ্যায়। তাঁর পরিবারের তরফে জানানো হয়েছে, মঙ্গলবার রাত থেকেই বুকে অস্বস্তি বোধ করছিলেন সৌরভ।বুধবার সকালে ফের বুকে ব্যথা অনুভব করেন। দুপুর ৩টে নাগাদ তাঁকে বাইপাসের ধারে অ্যাপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গ্রিন করিডোর তৈরি করে বুধবার হাসপাতালে নিয়ে যাওয়া হয়।এমার্জেন্সি হয়ে ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে ভর্তি করা হয় মহারাজকে। হাসপাতালেই ইসিজি-সহ প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষা হয়।

আরও পড়ুন- অসুস্থ Sourav-এর খোঁজ নিতে Vijayvargiya-কে ফোন Amit Shah-এর

কার্ডিওলজিস্ট আফতাব খানের তত্ত্বাবধানে তাঁর চিকিত্সা চলছে। এদিন বিকেলের মেডিক্যাল বুলেটিনে অ্যাপোলো কর্তৃপক্ষ জানায়,সৌরভরে হার্ট স্বাভাবিক রয়েছে। তিনি রুটিন চেক আপ করাতে এসেছেন। এরপর জানা যায়, বৃহস্পতিবার সৌরভকে দেখতে আসছেন বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠি। সৌরভের হার্টে এখনও দু’টি ব্লকেজ রয়েছে। দেবী শেঠির সামনেই অ্যাঞ্জিওপ্লাস্টি করে সৌরভের হার্টে দু’টি স্টেন্ট বসানো হবে।  

বুকে ব্যথা নিয়ে গত দোসরা জানুয়ারি উডল্যান্ডসে ভর্তি হন মহারাজ। ইসিজিতে হার্টে তিনটি ব্লকেজ ধরা পড়ে। সেদিনই অ্যাঞ্জিওপ্লাস্টি করে একটি ব্লকেজে স্টেন্ট বসানো হয়। সুস্থ হয়ে ৭ জানুয়ারি বাড়ি ফেরেন সৌরভ। তিন সপ্তাহের মধ্যে মহারাজ ফের হাসপাতালে ভর্তি হওয়ায় চিন্তা সব মহলে।

আরও পড়ুন-AFC Cup-এ বসুন্ধরা কিংস, মাজিয়ার সঙ্গে এক গ্রুপে ATK Mohun Bagan  

.