হেলমেট ছাড়াই বাইকে সৌরভ গঙ্গোপাধ্যায়, ছবি ভাইরাল ফেসবুকে

তা হলে কি এবার শহরের রাস্তাতেও বাইক সওয়ার সৌরভ গঙ্গোপাধ্যায়কে দেখা যাবে?

Updated By: Feb 9, 2019, 03:35 PM IST
হেলমেট ছাড়াই বাইকে সৌরভ গঙ্গোপাধ্যায়, ছবি ভাইরাল ফেসবুকে

নিজস্ব প্রতিনিধি : দাদা, আপনার হেলমেট কোথায়? এমন প্রশ্ন শুনতে হল খোদ সৌরভ গঙ্গোপাধ্যায়কেও। শুধু কলকাতা নয়। সারা দেশেই দাদা-র অগণিত ভক্ত। কিন্তু হেলমেটহীন দাদা-কে দেখে ভক্তরা একটু হতাশ বটে! তাই প্রিয় ক্যাপ্টেনকে নিয়মের কথা মনে করিয়ে দিল ভক্তকূল। রাজ্যের মুখ্যমন্ত্রী সেভ ড্রাইভ-সেভ লাইফ ক্যাচলাইনে পথসুরক্ষার প্রচার করছেন জোরকদমে। সেখানে সৌরভের মতো প্রথম সারির সেলিব্রিটি-র হেলমেটহীন ছবি বেমানান বলে উল্লেখ করলেন তাঁর সমর্থকরা।

আরও প্রতিনিধি :  ব্যাট ছুঁয়ে প্যাডে লাগল বল, আউট দিয়ে দিলেন আম্পায়ার!

মহেন্দ্র সিং ধোনির মতো তিনি অতটা বাইক-ভক্ত নন। সচরাচর তাঁকে বাইক সওয়ার হতে দেখাও যায় না। বরং চার চাকার প্রতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের প্রীতি রয়েছে বলে জানা যায়। তবে এবার বাইক চালাতে দেখা গেল মহারাজকে। বিএমডব্লিউ জি৩১০জিএস মডেলের বাইকে সওয়ার প্রিন্স অফ কলকাতা। সংস্থায় তরফে এই মডেলের বাইকটি পৌঁছনো হল সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে। আর সেই বাইক তিনি কখনও চালালেন, কখনও তাতে চেপে ছবি তুললেন। বিএমডব্লিউ-এর পক্ষ থেকে সেই ছবি পোস্ট করা হল তাদের ফেসবুক পেজে। এছাড়াও মহারাজের বিএমডব্লিউ জি৩১০জিএস মডেলের বাইক চালানোর ছবি ভাইরাল হল বিভিন্ন ফ্যান পেজে। তা হলে কি এবার শহরের রাস্তাতেও বাইক সওয়ার সৌরভ গঙ্গোপাধ্যায়কে দেখা যাবে?

আরও পড়ুন-  রোহিতের রেকর্ডের দিনে ভারতের জয়, নায়ক পাণ্ডিয়া

ভারতীয় বাজারে বিএমডব্লিউ জি৩১০জিএস মডেলের বাইকের দাম প্রায় সাড়ে তিন লক্ষ টাকার কাছাকাছি। ইতিমধ্যে এই মডেল নিয়ে বাইকপ্রেমীদের মধ্যে বিপুল উত্সাহ তৈরি হয়েছে। অফ-রোড লুকস হলেও শহরের জ্যামজটপূর্ণ রাস্তাতেও এই বাইক স্বচ্ছন্দ্যে চালানো যাবে বলে জানাচ্ছে সংস্থাটি। 

.