Sourav Ganguly Covid-19 Positive: এখন কেমন আছেন সৌরভ?

সৌরভের অবস্থা এখন স্থিতিশীল। স্বাভাবিক কথাবার্তাও বলছেন তিনি। জ্বর নেই তাঁর। তবে বুকে সামান্য সর্দি জমে রয়েছে। 

Updated By: Dec 29, 2021, 03:32 PM IST
Sourav Ganguly Covid-19 Positive: এখন কেমন আছেন সৌরভ?
সৌরভ গঙ্গোপাধ্যায়

নিজস্ব প্রতিবেদন: করোনা (Covid 19) আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন বিসিসিআই সভাপতি (BCCI President) সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। গত সোমবার রাতেই তাঁকে উডল্যান্ডস হাসপাতালে ভরতি করা হয়েছে। বুধবার অর্থাৎ আজ সকালে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে যে, সৌরভের অবস্থা এখন স্থিতিশীল। স্বাভাবিক কথাবার্তাও বলছেন তিনি। জ্বর নেই তাঁর। বা নতুন করেও জ্বর আসেনি আর। তবে বুকে সামান্য সর্দি জমে রয়েছে। ডক্সিসাইক্লিন জাতীয় ওষুধের সঙ্গেই জিঙ্কঅক্সাইড ও ভিটামিন-সি দেওয়া হচ্ছে সৌরভকে।

আরও পড়ুন: SAvsIND: Mohammed Shami-র ধাক্কায় বেসামাল South Africa, ১৪৬ রানের লিড পেল Team India

এদিন সকালের খাবারও খেয়েছেন তিনি। আজ বা আগামিকালের মধ্যেই কল্যাণী থেকে সৌরভের জিনোম সিকোয়েন্সিংয়ের রিপোর্ট চলে আসার কথা। তারপরেই সৌরভকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে। গতকালই ‘দাদা’র খোঁজ নিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সৌরভের দ্রুত আরোগ্য কামনা করেছেন তিনি। রাজ্য সরকারের তরফে সব রকম সাহায্যের আশ্বাস দিয়েছেন তিনি। এছাড়া প্রধানমন্ত্রীর দফতর (PMO) থেকে সৌরভের শারীরিক অবস্থার খোঁজ নিতে ফোন করা হয়েছিল। ‘বিগ বি’ অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) ব্যক্তিগত ভাবে ভারতের প্রাক্তন অধিনায়ককে মেসেজ করে শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন।

তিন সদস্যের মেডিক্যাল বোর্ড (ডাক্তার সরোজ মণ্ডল, ডাক্তার সপ্তর্ষি বসু ও ডাক্তার সৌতিক পাণ্ডা) সৌরভের চিকিৎসার দায়িত্বে রয়েছেন। তাঁকে দ্রুত সুস্থ করে তোলার জন্য ডাক্তার দেবী শেঠি ও ডক্টর আফতাব খানের সঙ্গেও আলোচনা করেছে এই বোর্ড। এর আগেই এই ডাক্তারদের অধীনে চিকিৎসা করিয়েছিলেন সৌরভ। মোনোক্রোনাল অ্যান্টিবডি থেরাপি হয়েছে তাঁর। সৌরভের স্ত্রী ডোনা এবং কন্যা সানা সম্পূর্ণ সুস্থ আছেন। দুজনের করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। সৌরভের দ্রুত আরোগ্য কামনায় তাঁর আসমুদ্র হিমাচল ভক্তকূল।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.