ওডাফাকে আটকে সোনির আজ শ্রেষ্ঠত্ব প্রমাণের লড়াই

বারাসতে ওডাফা-সোনি দ্বৈরথ দেখতে মুখিয়ে ফুটবলপ্রেমিরা। স্পোর্টিংয়ের বিরুদ্ধে গত ম্যাচে হারতে হয়েছিল মোহনবাগানকে। একা দুগোল করে স্পোর্টিংকে জিতিয়ে দিয়েছিলেন ওডাফা। এই ম্যাচেও ওডাফাকে যথেষ্ট গুরুত্ব দিচ্ছেন সোনি।

Updated By: May 23, 2015, 11:24 AM IST
ওডাফাকে আটকে সোনির আজ শ্রেষ্ঠত্ব প্রমাণের লড়াই

ওয়েব ডেস্ক: বারাসতে ওডাফা-সোনি দ্বৈরথ দেখতে মুখিয়ে ফুটবলপ্রেমিরা। স্পোর্টিংয়ের বিরুদ্ধে গত ম্যাচে হারতে হয়েছিল মোহনবাগানকে। একা দুগোল করে স্পোর্টিংকে জিতিয়ে দিয়েছিলেন ওডাফা। এই ম্যাচেও ওডাফাকে যথেষ্ট গুরুত্ব দিচ্ছেন সোনি।

ওডাফা ওকোলি বনাম সোনি নর্ডি। শনিবার বারাসত স্টেডিয়ামে দুই দলের দুই তারকার দ্বৈরথে জমে যেতে পারে মোহনবাগান - স্পোর্টিং ম্যাচ। শেষ দুটো ম্যাচে গোল করে দলকে জিতিয়েছেন ওডাফা। ব্ল্যাক কোবরার সামনে দলকে অবনমন থেকে বের করিয়ে আনার চ্যালেঞ্জ। অন্যদিকে চ্যাম্পিয়নশিপের আরও কাছে পৌছতে সোনির পায়ে জাদুর দিকে তাকিয়ে মোহনবাগান। গোয়ার মাঠে পুরনো দলের বিরুদ্ধে জোড়া গোল করে নায়ক হয়েছিলেন ওডাফা। নাইজেরিয়ান তারকা সেরা ফর্মে না থাকলেও বুঝিয়ে দিয়েছেন তিনি ফুরিয়ে যাননি। সেই সঙ্গে বিপক্ষের সেরা তারকাকে যথেষ্ট গুরুত্ব দিচ্ছে সোনি।    

সোনি ওডাফাকে সমীহ করলেও বাগান কোচ অথবা পিয়ের বোয়া ম্যাচের আগে বাড়তি গুরুত্ব দিচ্ছেন না বিপক্ষের সেরা তাসকে। তবে গোয়ার মাঠে বাগান রক্ষণের মুহূর্তের ভুলে সুযোগকে কাজে লাগিয়েছিলেন ওডাফা। শুক্রবার অনুশীলনে বেলো,কিংশুকদের বারবার বিপক্ষের স্ট্রাইকারদের জায়গা না দেওয়ার  নির্দেশ দিয়েছেন সঞ্জয় সেন। মুখে না বললেও মেগা ম্যাচে ওডাফা ফ্যাক্টার ঘুরে ফিরে আসছে বাগান শিবিরে।

.