কলকাতায় এসেই হুঙ্কার ছাড়লেন বাগানের নতুন আশা সোনি নর্ডি

Updated By: Sep 28, 2014, 07:47 PM IST
কলকাতায় এসেই হুঙ্কার ছাড়লেন বাগানের নতুন আশা সোনি নর্ডি

 

ওয়েব ডেস্ক: বাঙালির সেরা উতসব দুর্গোতসবের সময়ই কলকাতায় মোহনবাগানের চতুর্থ বিদেশি সোনি নর্ডি। কলকাতায় পা রেখেই হুঙ্কার ছাড়লেন মোহনবাগানের তারকা বিদেশি সোনি নর্ডি। ভারতীয় ফুটবলে সবুজ-মেরুন জার্সিতে তিনি পার্থক্য গড়ে দিতে চান। রবিবার শহরে এসে জানিয়ে দিলেন এই স্ট্রাইকার। দীর্ঘ জটিলতা কাটিয়ে মোট তিনটি দেশ ও দিল্লি হয়ে অবশেষে কলকাতায় বাগানের এই বিদেশি। তাই বিমানবন্দরে সোনিকে ঘিরে সমর্থকদের উন্মচনা ছিল চোখে পড়ার মতো। দীর্ঘ দিন বাগানে ট্রফি নেই। মরশুমের প্রথম ট্রফিতেও হারতে হয়েছে সুভাষ ব্রিগেডকে।  তাই অতীত ভুলে বাকি সব ট্রফি জেতাই লক্ষ্য হাইতির এই স্ট্রাইকারের।

বিমানবন্দরে বাইরে সোনি বেরিয়ে আসতেই তাকে ঘিরে হুড়োহুড়ি পরে যায়। বাগানের আধা কর্তাদের বাড়তি ততপরতা ও উতসাহে সোনিকে ঠিক মতো বরণই করতে পারলেন না সমর্থকরা। গত মরশুমে বাংলাদেশের ধানমুন্ডি ক্লাবের হয়ে কলকাতায় খেলতে এসে নজর কেড়েছিলেন সোনি। তখন থেকেই সোনিকে নেওয়ার  টার্গেট করেন মোহনবাগান কর্তারা। সেই সোনি অবশেষে কলকাতায়।

বাংলাদেশে খেলার সময় দুর্গাপূজা সম্পর্কে ধারণা হয়েছিল হাইতির এই স্ট্রাইকারের। কলকাতায় এসে তাই উতসবে মাততে  চান সোনি। বাংলার যুবকযুবতীদের মতই পুজোর জন্য  একেবারে নয়া হেয়ারস্টাইল আর  নতুন লুক মোহনবাগানের এই স্ট্রাইকারের। বাংলাদেশের ধানমুন্ডি ক্লাবে খেলা স্ট্রাইকারের সঙ্গে রবিবার মোহনবাগানের হয়ে যে সোনি খেলতে এলেন তাকে মেলানো কঠিন।  বিমানবন্দর ছাড়ার আগে মজা করে বলে গেলেন কলকাতার জন্য এই নতুন হেয়ারস্টাইল।

.