Smriti Mandhana: স্মৃতির জন্মদিনকে স্মরণীয় রাখতে বাংলাদেশে তাঁর 'মনের মানুষ', ভাইরাল হল ছবি

পলাশ এবং স্মৃতি একে অপরের সঙ্গে দীর্ঘদিন ধরে সম্পর্কে রয়েছেন। একে অপরের সঙ্গে ছবি শেয়ার করে থাকেন। কিছুদিন আগে পলাশের জন্মদিনের সময় স্মৃতি দু'জনের ছবি শেয়ার করেন। এদিকে বর্তমানে ফর্মে নেই স্মৃতি। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Jul 19, 2023, 07:46 PM IST
Smriti Mandhana: স্মৃতির জন্মদিনকে স্মরণীয় রাখতে বাংলাদেশে তাঁর 'মনের মানুষ', ভাইরাল হল ছবি
প্রেমের জোয়ারে ভাসছেন স্মৃতি মান্ধানা ও পলাশ মুচ্ছল।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবারের জন্মদিন খুব একটা ভালো যায়নি স্মৃতি মন্ধানার (Smriti Mandhana) । কারণ অবশ্য বাংলাদেশের (Bangladesh Womens Cricket Team) বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচে ডাকওয়ার্থ লুইস নিয়মে ৪০ রানে হেরেছিল ভারতীয় দল (India Womens Cricket Team)। ক্রিকেট ইতিহাসে প্রথমবার বাংলাদেশের কাছে হারতে হয়েছে ভারতের মহিলা দলকে। টি-টোয়েন্টি সিরিজ ২-১ ব্যবধানে জিতলেও একদিনের ক্রিকেট সিরিজে হার দিয়ে শুরু হয়েছিল। এরই মধ্যে ১৮ জুলাই নিজের ২৭তম জন্মদিন পালন করেছেন তিনি। সতীর্থদের সঙ্গে কেক কেটে জন্মদিন পালন করেছেন স্মৃতি। সঙ্গে ছিলেন তাঁর 'মনের মানুষ' পলাশ মুচ্ছল (Palaash Muchhal)। 

স্মৃতির সঙ্গে পলাশ মুচ্ছলের সম্পর্ক নিয়ে গুঞ্জন দীর্ঘদিনের। কেউ তাদের সম্পর্কের ব্যাপারে প্রকাশ্যে স্বীকার না করলেও অনেকবার তাঁদের একসঙ্গে দেখা গিয়েছে। পলাশ মুচ্ছল একজন একজন সুরকার। তাঁর দিদি পলক মুচ্ছল গায়িকা। পলাশ মুচ্ছল ইন্দোরোর বাসিন্দা। তাঁর তৈরি করা গানগুলোর মধ্যে অন্যতম হচ্ছে 'ভূতনাথ রিটার্নস' থেকে 'পার্টি তো বনতি হ্যায়' ও 'তু হি আশিকি' গানটিও জনপ্রিয় হয়েছে। ঢাকায় গিয়ে পলাশ স্মৃতির সঙ্গে ছবি তুলে সেটা সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন।

পলাশ এবং স্মৃতি একে অপরের সঙ্গে দীর্ঘদিন ধরে সম্পর্কে রয়েছেন। একে অপরের সঙ্গে ছবি শেয়ার করে থাকেন। কিছুদিন আগে পলাশের জন্মদিনের সময় স্মৃতি দু'জনের ছবি শেয়ার করেন। এদিকে বর্তমানে ফর্মে নেই স্মৃতি। বাংলাদেশের বিরুদ্ধে গত তিনটি টি-টোয়েন্টি ম্যাচে তিনি যথাক্রমে ৩৮, ১৩ ও ১ রান করেছিলেন তিনি। এরপর টাইগ্রেসদের বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম্যাচে তিনি ৩৬ রান করে আউট হন। তাঁর ফর্মে না থাকাটা দলের কাছে একটা চিন্তার।

আরও পড়ুন: IND vs PAK, Asia Cup 2023: ২ সেপ্টেম্বর রোহিত বনাম বাবরের 'মাদার অফ অল ব্যাটল', ফাইনাল ১৭ সেপ্টেম্বর, চলে এল বড় আপডেট

আরও পড়ুন: Jemimah Rodrigues, IND vs BANG 2nd Womens ODI: জেমাইমার অলরাউন্ড পারফরম্যান্সের দাপটে বাংলাদেশের বিরুদ্ধে সমতা ফেরাল হরমনের ভারত

এবার এশিয়ান গেমস খেলবে ভারতের মহিলা দল। সেই দলে রয়েছেন স্মৃতি। বাংলাদেশের বিরুদ্ধে তিনি ফর্মে ফিরতে না পারলে পরে সময় পাবেন না নিজেকে নিয়ে কাজ করার। এবার মহিলাদের প্রিমিয়ার লিগে রয়্যাল চ্য়ালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে নেতৃত্ব দিয়েছেন স্মৃতি। তবে সাফল্য পাননি তিনি, তাঁর দল ব্যর্থ হয়। ভারতের এহেন সহ-অধিনায়ক ব্যাট হাতে ঘুরে দাঁড়াতে পারেন কিনা সেটাই দেখার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.