Suryakumar Yadav: 'পারলে ইঞ্জেকশন দিন, আমি খেলবই...' ম্যাচের আগের ১২ ঘণ্টা কেমন ছিল সূর্যর!

'হয়তো তুমিও এই সমস্যা ভোগ করেছ। আমি টিম মিটিংয়ে বুঝতে পারি সমস্যাটা। আমার পেটে যন্ত্রণা হচ্ছিল। আমি ডাক্তার ও ফিজিওকে তখন বলি, যদি বিশ্বকাপ হতো, তাহলে কী এভাবে বসে থাকতাম!' 

Updated By: Sep 26, 2022, 07:16 PM IST
Suryakumar Yadav: 'পারলে ইঞ্জেকশন দিন, আমি খেলবই...' ম্যাচের আগের ১২ ঘণ্টা কেমন ছিল সূর্যর!
মাঠে নামার আগে কঠিন লড়াই সূর্যর!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হায়দরবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়াম (Rajiv Gandhi International Stadium, Uppal, Hyderabad) দেখেছে সূর্যকুমার যাদবের (Suryakumar Yadav) ব্যাটের উত্তাপ। গত রবিবার ভারত-অস্ট্রেলিয়া (India vs Australia, 3rd T20I) তিন ম্যাচের টি-২০ সিরিজের তৃতীয় তথা শেষ ম্যাচে মুখোমুখি হয়েছিল। উপলে সিরিজের ফয়সলা ম্যাচে রোহিত শর্মা অ্যান্ড কোং অস্ট্রেলিয়ার ১৮৬ রান তাড়া করে ১ বল হাতে রেখে ৬ উইকেটে ম্যাচ ও সিরিজ জিতে নেয়। ব্যাট হাতে ঝলসেছেন বিরাট কোহলি (Virat Kohli) ও সূর্যকুমার। রান তাড়া করতে নেমে তাঁরা তৃতীয় উইকেটে ১০৪ রান যোগ করেন স্কোরবোর্ডে। সূর্য করেন ৩৬ বলে ৬৯ রান। ৪৫ মিনিটের তাণ্ডবে উপল দেখেছে তাঁর হাত থেকে পাঁচটি চার ও পাঁচটি ছয়। স্ট্রাইক রেট ১৯১.৬৬। যদিও ম্যাচের পর সূর্য বিসিসিআই টিভি-তে জানান যে, তিনি খেলার জায়গাতেই ছিলেন না।

আরও পড়ুন: Team India, T20 WC 2022: হলুদ শিবিরে ভয়ংকর নীল আতঙ্ক! ভারতের ত্রিফলায় কাঁপুনি অস্ট্রেলিয়ার

অক্ষর প্যাটেল সূর্যকুমারকে জিজ্ঞাসা করেন, 'কাল রাতে কী হয়েছিল?' সূর্য যার উত্তরে বলেন, 'হয়তো তুমিও এই সমস্যা ভোগ করেছ। আমি টিম মিটিংয়ে বুঝতে পারি সমস্যাটা। আসলে আচমকাই আবহাওয়ার পরিবর্তন, এত ট্রাভেল করা, এসব মিলিয়ে জ্বর চলে আসে। সেখান থেকে আবার আমার পেটে যন্ত্রণা হচ্ছিল। আমি ডাক্তার ও ফিজিওকে তখন বলি, যদি বিশ্বকাপ হতো, তাহলে কী এভাবে বসে থাকতাম! আপনি যেভাবে পারুন, আমাকে সুস্থ করে দিন। দরকারে ইঞ্জেকশন দিন আমি সন্ধ্যায় মাঠে নামবই। একবার মাঠে দেশের জার্সিতে নামার পরেই অন্যরকম আবেগ কাজ করে।' সূর্যর উত্তর শুনে অক্ষর হাসতে হাসতে বলেন, 'কিন্তু তোমাকে যে বড়ি বা ডোজ দিয়ে থাকুক না কেন, সেটা আলাদাই ছিল। মনে হচ্ছিল যার রাতে সমস্যা হচ্ছিল, সে রাতে দিন দেখছিল।' অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সদ্য সমাপ্ত সিরিজে ভারতীয় দলের সর্বোচ্চ স্কোরার সূর্যই। বিপক্ষের বোলারদের থান্ডা মাথায় 'খুন' করা সূর্যের পরিসংখ্যান দেখলে চোখ কপালে উঠতে বাধ্য। ৩ ম্যাচে রান ১১৫। সামগ্রিক ভাবে এই মারকুটে মুম্বইকর জাতীয় দলের হয়ে টি-টিয়েন্টি ফরম্যাটেও সফল। মাত্র ৩১টি ম্যাচে করে ফেলেছেন ৯২৬ রান। গড় ৩৭.০৪। স্ট্রাইক রেট ১৭৪.৭১। সঙ্গে জ্বলজ্বল করছে ১টি শতরান ও ৭টি অর্ধ শতরান। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.