Vamika's Face Revealed In Viral Pics: কন্যার ছবি ভাইরাল হতেই ফের বিবৃতি বিরুষ্কার!

ভামিকার ছবি যেন ক্যামেরাবন্দি না হয়! ফের অনুরোধ বিরুষ্কার।

Updated By: Jan 24, 2022, 01:16 PM IST
Vamika's Face Revealed In Viral Pics: কন্যার ছবি ভাইরাল হতেই ফের বিবৃতি বিরুষ্কার!
ভামিকার জন্য় বিবৃতি বিরুষ্কার!

নিজস্ব প্রতিবেদন: বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মার (Anushka Sharma) অনিচ্ছা সত্ত্বেও তাঁদের একরত্তি কন্য়া ভামিকার (Vamika) ছবি ফের ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়! বিরুষ্কা তাঁদের কন্য়ার গোপনীয়তাকে প্রাধান্য় দিয়ে কখনই ভামিকার মুখ প্রকাশ্য়ে আনেননি।কিন্তু খুব অল্প সময়ের মধ্যেই পরপর দু'বার ভামিকার ছবি দেখে ফেলল গোটা দুনিয়া। দক্ষিণ আফ্রিকা সফর ঘিরেই তা ঘটল। রবিবার কেপটাউনে ভারত-দক্ষিণ আফ্রিকা তৃতীয় ও তথা সিরিজের শেষ ওয়ানডে ম্যাচে কোহলি অর্ধ শতরান পূর্ণ করার পরেই ক্যামেরা তাঁর মেয়ের দিকে তাক করে। কর্পোরেট বক্সে তখন স্ত্রী অনুষ্কার কোলে ছিল ভামিকা। এই ভিডিও ও ছবি ঝড়ের বেগে ভাইরাল হতে থাকে!

কন্যার ছবি ভাইরাল হতেই ফের বিবৃতি দিয়েছে বিরুষ্কা। সোমবার কোহলি ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, "বন্ধুরা আমার উপলবদ্ধি করেছি যে, গতকাল স্টেডিয়ামে আমাদের কন্য়ার ছবি তোলা হয় এবং তা ব্যাপক ভাবে ছড়িয়ে পড়েছে। আমরা এটা জানাতে চাই যে, ক্য়ামেরা যে আমাদের দিকে ছিল, সেটা আমরা জানতাম না। আমাদের কন্যার ছবির ব্যাপারে আমাদের অবস্থান একই। যা আগেও বলেছি আমরা। আপনাদের কাছে একটাই অনুরোধ, আপনারা যদি ভামিকার ছবি তুলে কোথাও প্রকাশ না করেন, তাহলে আমরা বাধিত থাকব।" 

আরও পড়ুন: SAvsIND: মা Anushka-র কোলে একরত্তি Vamika, Virat Kohli-র অর্ধ শতরান হতেই ছবি ভাইরাল

আরও পড়ুন: Shoaib Akhtar: 'বিরাটের জায়গায় থাকলে আমি কখনও বিয়েই করতাম না!

দক্ষিণ আফ্রিকা উড়ে যাওয়ার আগে মুম্বই বিমানবন্দরে প্রথমবার ভামিকার ছবি দেখেছিল গোটা দুনিয়া। সেই বার বিরাট কোহলি শত অনুরোধ করার পরেও, তাঁর কন্যার ছবি ভাইরাল হয়ে যায়। শেষ পর্যন্ত এই ছবি সোশ্যাল মিডিয়া থেকে উড়িয়েও দেওয়া হয়েছিল। তবে এ বার আর এক বছরে পা দেওয়া ভামিকার ছবি ভাইরাল হওয়া থেকে কেউ রুখতে পারল না। এর আগে এত স্পষ্ট ভাবে ভামিকাকে প্রকাশ্যে আসতে দেখা যায়নি। দক্ষিণ আফ্রিকা উড়ে যাওয়ার আগে কিছু সংবাদমাধ্যম অনুষ্কার কোলে থাকা ভামিকার ছবি তোলার চেষ্টা করেছিল। তবে সেই যাত্রায় কোহলি ও অনুষ্কা দু’জনেই সোশ্যাল মিডিয়াতে বিবৃতি জারি করে মেয়ের ছবি প্রকাশ্যে না আনতে অনুরোধ করেছিলেন। কেপটাউনের ঘটনার পরেও তেমনটাই বললেন সেলেব কাপল।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.