Shoaib Akhtar, IPL 2022: কোন তরুণ অধিনায়ককে Team India-র ভবিষ্যতের অধিনায়ক বললেন 'রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস'? জেনে নিন

আইপিএল শুরু হওয়ার আগে শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি ও টেস্ট সিরিজে দারুণ ফর্মে ছিলেন এই মুম্বইকর। তবে চলতি ক্রোড়পতি লিগে চারটি ম্যাচ খেলে ফেললেও, এই মুম্বইকরের ব্যাটে কোনও অর্ধ শতরান নেই।   

Updated By: Apr 8, 2022, 02:00 PM IST
Shoaib Akhtar, IPL 2022: কোন তরুণ অধিনায়ককে Team India-র ভবিষ্যতের অধিনায়ক বললেন 'রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস'? জেনে নিন
তরুণ নেতা শ্রেয়সে মুগ্ধ 'রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস'। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: দিল্লি ক্যাপিটালসে (Delhi Capitals) যেখানে শেষ করেছিলেন, চলতি আইপিএল-এ (IPL 2022) ঠিক সেখান থেকেই অধিনায়কত্বের নতুন ইনিংস শুরু করেছেন শ্রেয়স আইয়ার (Shreyas Iyer)। তাঁর নেতৃত্বে এগিয়ে চলেছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। ২৭ বছরের এই তরুণ নেতার হাত ধরে এখনও পর্যন্ত চার ম্যাচে ছয় পয়েন্ট নিয়ে শীর্ষে কেকেআর (KKR)। এহেন শ্রেয়সের প্রশংসা করলেন শোয়েব আখতার (Shoaib Akhtar)। পাকিস্তানের (Pakistan) প্রাক্তন জোরে বোলারের মতে, শ্রেয়সের মধ্যে ভবিষ্যতে টিম ইন্ডিয়ার (Team India) অধিনায়ক হওয়ার সব গুন রয়েছে। 

নিজের ইউ টিউব চ্যানেলে 'রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস' বলেছেন, "শ্রেয়স আইয়ার আইপিএল-এ অধিনায়কত্বের মাধ্যমে ভারতীয় দলের নেতৃত্বেরও দাবিদার হয়ে উঠেছে। আমার ধারণা ও টিম ইন্ডিয়ার অধিনায়কত্বের জন্য প্রস্তুতি নিচ্ছে। ও ভারতীয় দলে নিজের জায়গা পাকা করতে চায় এবং টিম ইন্ডিয়াকে নেতৃত্ব দিতে চায়। ও নিজের যোগ্যতা ইতিমধ্যেই প্রমাণ করছে। তবে শ্রেয়সের আরও ধারাবাহিক ভাবে রান করা উচিত। সেটা করলে আমি নিশ্চিত অদূর ভবিষ্যতে ও আরও সুনাম অর্জন করবে।" 

Shreyas Iyer

শ্রেয়সের অধিনায়কত্ব নিয়ে প্রশ্ন না উঠলেও, তিনি ব্যাট হাতে এখনও পর্যন্ত নিজেকে মেলে ধরতে পারেননি। আইপিএল শুরু হওয়ার আগে শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি ও টেস্ট সিরিজে দারুণ ফর্মে ছিলেন এই মুম্বইকর। তবে চলতি ক্রোড়পতি লিগে চারটি ম্যাচ খেলে ফেললেও, এই মুম্বইকরের ব্যাটে কোনও অর্ধ শতরান নেই। সর্বোচ্চ পঞ্জাব কিংসের বিরুদ্ধে ২৬। তাই নেতা শ্রেয়সকে এ বার ব্যাটিংয়ের দিকে মন দিতে বললেন প্রাক্তন 'স্পিডস্টার'।

আরও পড়ুন: Yuzvendra Chahal, IPL: প্রাক্তন সতীর্থের বিরুদ্ধে বিস্ফোরক চাহাল, '১৬তলা থেকে ঝুলিয়ে দেওয়ার পরেও প্রাণে বেঁচেছি’!

আরও পড়ুন: Pat Cummins, KKRvsMI: ব্যাটিং বিস্ফোরণের আগে কেমন ছন্দে ছিলেন প্যাট? জানালেন Shreyas Iyer

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.