Quinton de Kock: ১৪১ কিমি প্রতি ঘণ্টায় ধেয়ে এল বিমার! ডি কক বল পাঠালেন মাঠের বাইরে

অসামান্য় ইনিংস খেললেন কুইন্টন ডি কক (Quinton de Kock)

Updated By: Apr 8, 2022, 01:40 PM IST
Quinton de Kock: ১৪১ কিমি প্রতি ঘণ্টায় ধেয়ে এল বিমার! ডি কক বল পাঠালেন মাঠের বাইরে
ডি ককের অনবদ্য ছয়

নিজস্ব প্রতিবেদন: দিল্লি ক্যাপিটালসকে (Delhi Capitals) ছয় উইকেটে হারিয়ে লখনউ সুপার জায়ান্টস (Lucknow Super Giants) দুরন্ত জয় পেয়েছে। এই জয়ের সঙ্গেই চার ম্যাচে ছয় পয়েন্ট নিয়ে দুই নম্বরে উঠে এসেছে লখনউ। দিল্লির ১৪৯ রান তাড়া করে ২ বল বাকি থাকতেই ম্যাচ বার করে নেয় লখনউ। সৌজন্যে ওপেনার কুইন্টন ডি ককের (Quinton de Kock) ৫২ বলে ৮০ রানের ইনিংস। 

৯৭ মিনিট ক্রিজে থেকে প্রোটিয়া উইকেটকিপার-ব্যাটার ৯টি চার ও ২টি ছক্কা হাঁকান। তার মধ্যে ডি কক একটি ছক্কা হাঁকান দিল্লির প্রোটিয়া পেসার অ্যানরিচ নোকিয়াকে (Anrich Nortje)। তাও সাধারণ কোনও ডেলিভারিতে নয়, ১৪১ কিমি প্রতি ঘণ্টায় ধেয়ে আসা বিমারে! লখনউয়ের ইনিংসে ১৪ নম্বর ওভারে ডি ককের এই ছয় নিয়েই এখন আলোচনা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। 

চোট-আঘাতের দীর্ঘ পর্ব কাটিয়ে ২৮ বছরের নোকিয়ার বাইশ গজে প্রত্যাবর্তন একেবারেই সুখকর হল না। মাত্র ২.২ ওভার বল করে তিনি হজম করলেন ৩৫ রান। এমনকী পরপর দু'ওভারে দু'টি বিমার করে নির্দিষ্ট কোটার ওভারও শেষ করতে পারেননি তিনি। নোকিয়া একটি বিমার দেন ডি কককে ও অন্য একটি বিমার দেন দীপক হুডাকে। তবে মুম্বইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামের এই রাত ভুলে যেতে চাইবেন নোকিয়া। 

আরও পড়ুন: Anrich Nortje: 'নোকিয়ার বোলিং ইকনমি শ্রীলঙ্কার অর্থনীতির থেকেও এগিয়ে!'

আরও পড়ুনYuzvendra Chahal, IPL: প্রাক্তন সতীর্থের বিরুদ্ধে বিস্ফোরক চাহাল, '১৬তলা থেকে ঝুলিয়ে দেওয়ার পরেও প্রাণে বেঁচেছি’!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.