পাকিস্তান-বাংলাদেশের গোপন চুক্তি! ফাঁস করলেন শোয়েব আখতার

আগামী চার মাসের ব্যবধানে তিনবার পাকিস্তান সফর করবে বাংলাদেশ।

Updated By: Jan 16, 2020, 07:35 PM IST
পাকিস্তান-বাংলাদেশের গোপন চুক্তি! ফাঁস করলেন শোয়েব আখতার

নিজস্ব প্রতিবেদন : বাংলাদেশ ও পাকিস্তান ক্রিকেট বোর্ডের মধ্যে গোপন চুক্তি হয়েছে। এমনই দাবি করেছেন শোয়েব আখতার। তাঁর দাবি, এবার এশিয়া কাপ পাকিস্তানের বদলে বাংলাদেশে অনুষ্ঠিত হবে । আর সেটা নাকি তারা পেয়েছে পাকিস্তান সফরের বদলে। গোপন চুক্তিতে নাকি পাকিস্তান ও বাংলাদেশ বোর্ডের মধ্যে সমঝোতা হয়েছে। এমনই জানিয়েছন রাওয়ালপিন্ডি এক্সপ্রেস।

আগামী চার মাসের ব্যবধানে তিনবার পাকিস্তান সফর করবে বাংলাদেশ। এদিকে, বাংলাদেশ এশিয়া কাপ আয়োজন করতে চায়। তবে তাদের এশিয়া কাপ আয়োজনের রাস্তা প্রশস্ত হয়েছে পাকিস্তান সুযোগ হারানোর পর। শোয়েব আখতার দাবি করেছেন, পিসিবি ও বিসিবির মধ্যে কোনও গোপন সমঝোতা হয়েছে। আর সেই জন্যই বাংলাদেশ পূর্ণাঙ্গ সফরের জন্য রাজি হয়েছে। বাংলাদেশের সংবাদ মাধ্যমেরও দাবি, পাকিস্তান বোর্ডের সঙ্গে গোপনে কিছু একটা সমঝোতা হয়েছে পিসিবির।

আরও পড়ুন-  ভারতীয় দল যাবে না, পাকিস্তান থেকে সরে গেল এশিয়া কাপ

পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী,পাকিস্তানের মাটিতে তিনটি টি-২০, দুটি টেস্ট ম্যাচের পাশাপাশি একটি ওয়ানডেও খেলবে বাংলাদেশ। নতুন সূচি অনুযায়ী, ২৪, ২৫ এবং ২৭ জানুয়ারি লাহোরে তিনটি টি-২০ ম্যাচ অনুষ্ঠিত হবে। এরপর ১০দিনের লম্বা বিরতি। ৭ থেকে ১১ ফেব্রুয়ারি রাওয়ালপিন্ডিতে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ হিসেবে প্রথম টেস্ট খেলবে পাকিস্তান-বাংলাদেশ। এর পর পাকিস্তান সুপার লিগ শেষ হওয়ার পর ফের পাকিস্তানে যাবে বাংলাদেশ দল। ৩ এপ্রিল করাচিতে একমাত্র ওয়ানডে এবং ৫ থেকে ৯ এপ্রিল বাংলাদেশ সেখানে খেলবে দ্বিতীয় টেস্ট ম্যাচ।

.