Rohit Sharma: রোহিত শর্মার সবচেয়ে বড় গুণ কী? জানালেন সতীর্থ শিখর ধাওয়ান

রোহিত শর্মার (Rohit Sharma) ভূয়সী প্রশংসা করলেন তাঁর সতীর্থ শিখর ধাওয়ান (Shikhar Dhawan)

Updated By: Mar 19, 2022, 06:01 PM IST
Rohit Sharma: রোহিত শর্মার সবচেয়ে বড় গুণ কী? জানালেন সতীর্থ শিখর ধাওয়ান

নিজস্ব প্রতিবেদন: ২০০৭ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় রোহিত শর্মার (Rohit Sharma)। তার ঠিক তিন বছর পর ভারতীয় দলে আসেন শিখর ধাওয়ান (Shikhar Dhawan)। দীর্ঘ এক যুগ ধরে একে অপরকে চেনেন রোহিত-ধাওয়ান। আজ রোহিতের নেতৃত্বে খেলছেন ধাওয়ান। সচিন তেন্ডুলকর ও সৌরভ গঙ্গোপাধ্যায়ের পর সীমিত ওভারের ক্রিকেটে ভারতীয় দলের সেরা ওপেনিং জুটি তাঁরা। 'গব্বর' জানালেন যে, 'হিটম্যান' কেন আর কোথায় বাকিদের থেকে আলাদা!

এক দৈনিকে দেওয়া সাক্ষাৎকারে রোহিতের ভূয়সী প্রশংসা করলেন ধাওয়ান। তিনি বলেন, "রোহিত অসাধারণ একজন মানুষ। অত্যন্ত রিল্যাক্সড থাকে। ভীষণ স্মার্ট একজন। সবচেয়ে বড় কথা রোহিতের কাছে খুব সহজে যাওয়া যায়। এটাই ওর সেরা গুণ। খেলাটা অত্যন্ত ভাল বোঝে। হত পারে ও এখন অধিনায়ক। কিন্তু যারা ওকে চেনে তারা জানে যে, রোহিত একই আছে। অত্যন্ত পরোপকারী। এটা আরও একটা বড় গুণ ওর। যদি কঠোর কিছুও ওকে বলতে হয়, তাহলেও এমন ভাবে বলবে যে, কারোর খারাপ লাগবে না।"অন্যদিকে ধাওয়ান এবার খেলবেন পঞ্জাব কিংসের হয়ে। প্রীতি জিন্টার ফ্র্যাঞ্চাইজি তাঁকে ৮ কোটি ২৫ লক্ষ টাকায় দলে নিয়েছে। বাঁ-হাতি ওপেনার নতুন দলের হয়ে খেলতে মরিয়া হয়ে রয়েছেন। এখন দেখার ধাওয়ান নতুন দলের কেমন পারফর্ম করেন!

আরও পড়ুন: ICC Women's World Cup: কেমন আছেন মাটিতে লুটিয়ে পড়া Shamilia Connell? জানতে পড়ুন

আরও পড়ুনIPL 2022: WWE সুপারস্টার Seth Rollins চমকে দিলেন KKR অলরাউন্ডার Venkatesh Iyer-কে!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.