ইমরান খানের দোসর হয়ে মাঠে আফ্রিদি, ভারতীয়দের কটাক্ষ করে টুইট 'লালা'র

এবার পাকিস্তানি সেনার সেই আতিথেয়তার কথা উল্লেখ করলেন আফ্রিদি।

Updated By: Feb 28, 2019, 01:42 PM IST
ইমরান খানের দোসর হয়ে মাঠে আফ্রিদি, ভারতীয়দের কটাক্ষ করে টুইট 'লালা'র

নিজস্ব প্রতিবেদন- ইমরান খান আলোচনার ডাক দিয়েছেন। তাঁর বক্তব্য, যুদ্ধ কোনও সমাধান নয়। তাঁর কথা ও কাজে অবশ্য কোনও মিল পাওয়া যাচ্ছে না। একদিকে, পাকিস্তানের প্রধানমন্ত্রী যখন আলোচনার ডাক দিচ্ছেন, সে দেশের সেনাবাহিনী বারবার সীমান্ত পেরিয়ে হানার চেষ্টা করছে! এবার ইমরান খানের দোসর হয়ে মাঠে নামলেন আফ্রিদি। সরাসরি আক্রমণ করে বসলেন ভারতীয়দের। 

আরও পড়ুন-  "পাকিস্তান তোমাদের শত্রু নয়" ভারতকে বার্তা আক্রমের, সন্ত্রাসবাদের বিরুদ্ধে লড়াই করতে বললেন ইমরানকে

অভিনন্দন বর্তমান নামের ভারতীয় উইং কমান্ডার এই মুহূর্তে পাকিস্তানের হেফাজতে রয়েছেন। তবে জেনেভা কনভেনশন অনুযায়ী অভিনন্দনকে মুক্তি দিতে বাধ্য পাকিস্তান। বন্দি অবস্থায় তাঁর উপর কোনওরকম নির্যাতনও করতে পারবে না পাক সেনা। বুধবারই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, অভিনন্দন চা পান করতে করতে বলেছেন, পাকিস্তানের সেনার ব্যবহারে তিনি আপ্লুত। এমনকী দেশে ফিরলেও তাঁর জবানবন্দিতে কোনও পরিবর্তন হবে না। পাকিস্তানি সেনারা তাঁর দেখাশোনা করছেন বলেও জানিয়েছেন অভিনন্দন। তবে পাক সেনা বারবার জিজ্ঞাসা করা সত্ত্বেও অভিনন্দন নিজের মিশন সম্পর্কে কোনও তথ্য দেননি। 

আরও পড়ুন-  আদর্শ ক্যাপ্টেন! ব্যক্তিগত নিরাপত্তা রক্ষীর জন্মদিন পালন কোহলির, দিলেন উপহার

এবার পাকিস্তানি সেনার সেই আতিথেয়তার কথা উল্লেখ করলেন আফ্রিদি। টুইটারে লিখলেন, 'পাকিস্তানি সেনার জন্য গর্ববোধ করছি। শত্রুদেরও আমরা এভাবেই আপ্যায়ন করি। ভারত যুদ্ধের হিস্টিরিয়ায় আক্রান্ত হয়েছে। তবে সেটার এবার শেষ হওয়া দরকার। আমরা শান্তিপ্রিয় জাতি। এই সমস্যার একমাত্র সমাধান আলোচনা- যেটা আমাদের প্রধানমন্ত্রী ইমরান খান আগেই উল্লেখ করেছেন।' উল্লেখ্য, হিস্টিরিয়া একধরনের মানসিক ব্যধি। যা সংক্রামক। আক্রান্ত সকলে একই বিষয় দেখতে থাকেন বা অনুভব করেন। ভয় কিংবা আতঙ্ক থেকে এমনটা হতে পারে। উত্তপ্ত পরিস্থিতির মাঝে আফ্রিদির এমন টুইট কিন্তু ধুনো ছড়িয়ে দিল।  

.